বিজ্ঞাপন

এবার রাঙ্গামাটিতে ঘরে ঢুকে আ.লীগ কর্মীকে গুলি করে হত্যা

May 20, 2019 | 9:44 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: বান্দরবানের পর এবার রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় স্থানীয় এক আওয়ামী লীগ কর্মীকে ঘরে ঢুকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১৯ মে) রাত ১১টার দিকে বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

নিহতের নাম ক্য হ্লা চিং মারমা (৪০)। তিনি উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি।

বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউমং মারমা বলেন, ‘রোববার রাত ১১টার পর ঘরে ঢুকে আওয়ামীলীগ কর্মী ক্য হ্লা চিং মারমাকে গুলি করে হত্যা করে সশস্ত্র সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের একটি গ্রুপের কয়েকজন বাহিরে থেকে ঘিরে থাকে আর কয়েকজন ঘরে ঢুকে তাকে হত্যা করে পালিয়ে যায়।’

বান্দরবানে এবার আ.লীগ সমর্থককে অপহরণের পর গুলি করে হত্যা

বিজ্ঞাপন

এ হত্যাকাণ্ডের ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) দায়ী করে ইউমং মারমা বলেন, ‘গেলো ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তাকে জেএসএসের সন্ত্রাসীরা (ক্য হ্লা চিং মারমা) তাকে মারধর করে। পরবর্তীতে আমি তাকে চিকিৎসা করিয়েছি। আওয়ামী লীগ করার কারণে জেএসএসের লোকজন বিভিন্ন সময় হামলা চালিয়ে আসছে। এটি পরিস্কার এবং নিশ্চিত এই কাজ তারাই করেছে।’

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফ উদ্দিন। তিনি বলেন, কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

এর আগে রোববার (১৯ মে) বান্দরবান সদর উপজেলার রাজবিলায় ক্য চিং থোয়াই মারমা (২৭) নামে এক আওয়ামী লীগ সমর্থককে অপহরণের পর গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। তার ভাই ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন