শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৫ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অনন্যা পাণ্ডের বাবা শাহরুখ খান!

মে ২০, ২০১৯ | ১২:২৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শিরোনামটা চমকে যাওয়ার মতো। সবেমাত্র বলিউডে পা রাখা অনন্যা পাণ্ডের বাবা শাহরুখ খান! অথচ আরিয়ান খান, সুহানা খান এবং আব্রাম খান- শাহরুখ খানের তিন সন্তানের কথাই সবাই জানে। তাহলে অনন্যা পাণ্ডের আবির্ভাব হলো কিভাবে? অনেকে হয়তো ভাবছেন কোন ছবিতে অনন্যার বাবার চরিত্রে অবিনয় করছেন শাহরুখ। না, সেরকম কিছু না।

বিজ্ঞাপন

অনন্যা পাণ্ডে নিজেই বলেছেন শাহরুখ খান তার বাবা। সুতরাং অবিশ্বাস করার উপায়ও নেই। তবে এখানে একটা সুক্ষ্ম বিষয় নিহিত আছে। মূলত অনন্যা পাণ্ডে হচ্ছে বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে। শাহরুখ খানকে তিনি বলছেন তার দ্বিতীয় বাবা।


আরও পড়ুন :  দুই মেয়েকে সঙ্গে নিয়ে ২০ বছর পর পরিচালনায় মহেশ ভাট


শাহরুখ খানের মেয়ে সুহানা খানের ঘনিষ্ঠ বন্ধু অনন্যা পাণ্ডে। ছোটবেলা থেকে তারা একসাথে বড় হয়েছেন। সেই সুবাদে শাহরুখ খানের কাছ থেকে পিতৃস্নেহ পাওয়ার সুযোগ হয়েছে তার। সেজন্যই শাহরুখ খানকে বাবা মনে করেন অনন্যা পাণ্ডে।

ভারতীয় সংবাদ মাধ্যমকে অনন্যা পাণ্ডে বলেন, ‘ছোটবেলা থেকে আমি সুহানাদের বাসায় আসা-যাওয়া করি। আমরা একসাথে খেলাধুলা করেছি। বড় হয়েছি। তখন থেকে শাহরুখ খান আমাকে মেয়ের মতো ভালোবাসতেন। তার সঙ্গে অনেক সময় কাটিয়েছি। যার কারণে তাকে আমি আমার দ্বিতীয় বাবা বলে মনে করি।’

বিজ্ঞাপন

এদিকে অনন্যা পাণ্ডের বলিউড অভিষেক হয়েছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার–টু’ এর মাধ্যমে। অনন্যা পাণ্ডে এই ছবিতে নায়ক হিসেবে পেয়েছেন টাইগার শ্রফকে।

ছবিটি গত ১০ মে মুক্তি পেয়েছে। বক্স অফিসে ছবিটি গড়পড়তা ব্যবসা করেছে। যদিও ছবিটি নিয়ে বলিউড বোদ্ধাদের আকাশচুম্বী প্রত্যাশা ছিল। কারণ এই ছবির প্রথম কিস্তি বক্স অফিস মাতিয়েছিল।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  খালিদ হোসেনের শারীরিক অবস্থার উন্নতি নেই


বিজ্ঞাপন
বিজ্ঞাপন