বিজ্ঞাপন

‘ছোটকাকু’র জয় হলো জয়দেবপুরে

May 20, 2019 | 2:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বিশিষ্ট শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ সিরিজের উপন্যাস অবলম্বণে এবার নির্মিত হয়েছে ‘জয় হলো জয়দেবপুরে’। বরাবরের মতো সিরিজটি নির্মাণের পাশাপাশি ‘ছোটকাকু’ চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। ৮ পর্বের এ সিরিজে আরও অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল। চ্যানেল আইতে প্রচার হবে ঈদুল ফিতরের আগের দিন থেকে ঈদুল ফিতরের সপ্তম দিন পর্যন্ত  সন্ধ্যা ৬টা ১০ মিনিটে প্রচার হবে সিরিজটি।

বিজ্ঞাপন

এবারের গল্পে দেখা যাবে- জয়দেবপুরের একটু কারখানা থেকে র‌্যালির জন্য বেশকিছু গাড়ি নেওয়া হয়েছে। এই গাড়িগুলোর যে কোন একটির মধ্যে বোমা লাগানো আছে। ছোটকাকু খবর পেয়ে ছুটে গেলেন সেখানে। ততক্ষণে গাড়িগুলো র‌্যালি নিয়ে ছুটে চলেছে মহাসড়কে।


আরও পড়ুন :  তুরস্ক ও দুবাইয়ে চলছে দুই ঢালিউড ছবির শুটিং


ছোটকাকু এসপি সাহেবকে নিয়ে দাঁড়ালেন চৌরাস্তায়। এখানে একটি মুক্তিযুদ্ধের ভাস্কর্য আছে। ছোটকাকুর তাৎক্ষণিক একটি বুদ্ধি বের করলেন, মহাসড়কের এই গাড়িগুলো থামানো দরকার। চৌরাস্তা মোড়ে হঠাৎ করেই থামলো একটি বাস। বাস ড্রাইভার এসপি সাহেবের সঙ্গে কুশল বিনিময় করতেই ছোটকাকু খুব বাজে ব্যবহার করলেন বাস ড্রাইভারদের সঙ্গে। বাস ড্রাইভারটি শ্রমিক ইউনিয়নের নেতা। সঙ্গে সঙ্গেই বাস ধর্মঘট শুরু হয়ে গেল সারাদেশব্যাপী।

ছোটকাকু বোমা বিশেষজ্ঞ দলটি যারা হেলিকপ্টারযোগে যাচ্ছিল তাদের ইনফর্ম করা হলো, মহাসড়কের ঐ জায়গায় বোমা লাগানো বাসটি শনাক্ত করতে। শেষপর্যন্ত বোমা বিশেষজ্ঞ দল বাসটি থেকে বোমা অপসারণ করে।

বিজ্ঞাপন

ছোটকাকু পুরো বিষয়টি যখন সকলের সামনে ব্যাখ্যা দেন, তখন সবাই বুঝতে পারে, সবকিছুই ছিল ছোটকাকুর বুদ্ধির একধরনের খেলা। শেষ পর্যন্ত জয় হয় জয়দেবপুরে।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   সেন্সর পেলো ২১ ঘণ্টার সিনেমার প্রথম দুই অধ্যায়

.   অনন্যা পাণ্ডের বাবা শাহরুখ খান!

.   দুই মেয়েকে সঙ্গে নিয়ে ২০ বছর পর পরিচালনায় মহেশ ভাট


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন