বিজ্ঞাপন

শ্যান্ডং-এ চীন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া

May 20, 2019 | 3:10 pm

ছাইয়েদুল ইসলাম

চীন থেকে:

বিজ্ঞাপন

চীন আওয়ামী লীগের উদ্যোগে দেশটিতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় রোববার (১৯ মে) শ্যান্ডং প্রদেশের একটি রেস্তোরাঁয় এই আয়োজন করা হয়। অনুষ্ঠানে অংশ নেন শ্যান্ডং-এ আওয়ামী পরিবার, বাঙালি কমিউনিটির সম্মানিত সদস্যমন্ডলী ও বিভিন্ন ইউনিভার্সিটির বাঙালি পিএইচডি গবেষকরা।

দোয়া ও ইফতার মাহফিল পরিচালনা করেন অধ্যাপক জনাব নুরুল আজিম শিকদার। মোনাজাতে বাংলাদেশের সার্বিক অগ্রগতির জন্য এবং দেশের সার্বিক স্থিতিশীলতার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

ইফতারের আগে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ চীন শাখা এবং ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম, চীনের উপদেষ্টা নওশাদুল আমান চৌধুরী নওশাদ।

বিজ্ঞাপন

নওশাদ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন এবং ভবিষ্যৎ জাতিগঠনে ও দেশের অগ্রযাত্রা ধরে রাখতে এবং বিদেশের মাটিতে বাংলাদেশের সংস্কৃতি নির্ভর বিভিন্ন আয়োজনে সবার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

এই মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চীন আওয়ামীলীগ সংগঠক জনাব মো. ওয়াহিদুল আলম, জনাব শহিদুল আলম, জনাব এহসানুল করিম, জনাব কে এম আজম চৌধুরী, জনাব তারিকুল ইসলাম, পার্থ প্রতিম ব্রাহ্মণ, আব্দুল্লাহ আল মামুনসহ আরও অনেকেই। এছাড়া কয়েকজন মিশরীয় ও অন্যান্য মুসলিম দেশের পিএইচডি গবেষকগণ ইফতারে অংশগ্রহণ করেন।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন