বিজ্ঞাপন

ধর্ষণ করে পালিয়ে থাকার ৬ মাস পর ইমাম গ্রেফতার

May 21, 2019 | 1:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে শিক্ষার্থীকে ধর্ষণ করে প্রায় ছয় মাস পলাতক থাকার পর এক মসজিদের ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ইমাম মোজাম্মেল হক চাঁদপুর সদর উপজেলার দেবপুর জামে মসজিদে কর্মরত ছিলেন।

বিজ্ঞাপন

গ্রেফতারের পর সোমবার (২০ মে) দুপুরে মোজাম্মেল হকককে চাঁদপুর আদালতে হাজির করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মোজাম্মেল হকের বাড়ি শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের মুড়াগাও গ্রামে।

নির্যাতিত শিক্ষার্থীর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই শিক্ষার্থীর বাবা শারীরিক প্রতিবন্ধী। তিনি তার স্ত্রীকে নিয়ে নিদের বেলা ভিক্ষা করেন। এই পরিবারের সন্তান ওই শিক্ষার্থীকে ইংরেজি পড়িয়ে সহায়তা করতে চান ইমাম মোজাম্মেল হক। তাকে ভালোভাবে পড়ানোর কথা বলে গত বছরের ১৭ নভেম্বর হাজীগঞ্জ বাজারের কাছে একটি ফ্ল্যাট বাসা ভাড়া নেন ওই ইমাম। পড়ানোর জন্য ওই শিক্ষার্থীকে সেখানে নিয়ে যান তিনি। এরপর সেখানে তাকে ধর্ষণ করেন। সেখান থেকে বেরিয়ে ওই শিক্ষার্থী তার পরিবারকে সব খুলে বলে। কিন্তু পরিবারটি মান-সম্মানের ভয়ে কাউকে কিছু না বলে গোপনে ওই ইমামকে খুঁজতে থাকে। ৬ মাস পর সোমবার সকালে হাজীগঞ্জ বাজারে মোজাম্মেলকে দেখে ধরে ফেলেন ওই শিক্ষার্থীর না। পরে স্থানীয় জনতার সাহায্যে তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ তাকে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতে পাঠায়।

বিজ্ঞাপন

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, ওই ইমাম ৫০০ টাকার বিনিময়ে মাত্র একদিনের জন্য ওই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন। এরপরই তিনি পালিয়ে যান। মোজাম্মেলের মোবাইলে ওই শিক্ষার্থীর আপত্তিকর ছবি পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর মা বাদী  হয়ে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এরই প্রেক্ষিতে মোজাম্মেলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন