বিজ্ঞাপন

ফের হোঁচট চ. আবাহনীর, ১২২ দিন জয়হীন বিজেএমসি

May 21, 2019 | 7:19 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৫তম রাউন্ড শেষে একটি মাত্র দলই এখনও পর্যন্ত কোনো জয়ের দেখা পায়নি। লিগ শুরু হয়েছে ১৮ জানুয়ারি, দিনের হিসেবে প্রায় ১২২ দিনেও জয়ের স্বাদ পায়নি দলটি। তাই ঠাঁই হয়েছে ১৩ দলের সবার নিচে অবনমন জোনে। দলটির নাম টিম বিজেএমসি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ মে) শহীদ ভুলু স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে হারাতে হারাতেও পূর্ণ পয়েন্ট নিয়ে ফিরতে পারেনি টিম বিজেএমসি। এগিয়ে থেকেও ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে মিলন মোল্লার দলকে।

ঘাসহীন এবড়ো থেবড়ো মাঠেই খেলা হলো ১৫তম রাউন্ডের। বল যেন মাটি থেকে আকাশেই বেশি সময় কাটিয়েছে। এমন মাঠেও গোল নিয়ে মাঠ ছাড়া যে কোনো দলের জন্য স্বস্তির ব্যাপার।

ম্যাচে টানা ১৪ ম্যাচে জয়হীন টিম বিজেএমসিই গোলের দেখা পায় আগে। ইউসুফের পাস থেকে ডি-বক্সের বাইরে থেকে স্যামসন ইলিয়াসুর দুর্দান্ত শটে লিড নেয় বিজেএসসি। এই নাইজেরিয়ানের গতির শট জায়গা খুঁজে নেয় গোলবারের ঠিক ডান প্রান্ত দিয়ে। লিড পাওয়া বিজেএমসি চট্টলার দলটিকে ধরেই রেখেছিল ৮৪ মিনিট পর্যন্ত।

বিজ্ঞাপন

পরে ম্যাচে সমতায় ফেরে চট্টগ্রাম আবাহনী। হেড থেকে গোল করে বসেন মামাদো বাহ। তার গোলেই টানা হার এড়ালো আকাশি-নীলরা (১-১)। প্রথম লেগেও আবাহনীকে আটকে দিয়েছিল টিম বিজেএমসি।

আগের ম্যাচের মতো আজকের ম্যাচেও ড্র নিয়ে পয়েন্ট ভাগাভাগি করেছে দু’দল। ১৫ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ছয়ে চট্টগ্রাম আবাহনী। ৫ ড্র আর ১০ হারে ৫ পয়েন্ট নিয়ে সবার নিচে টিস বিজেএমসি।

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন