মঙ্গলবার ২৫ জুন, ২০১৯ ইং , ১১ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ইশ! যদি কালই বিশ্বকাপ শুরু হতো: মরগান

মে ২২, ২০১৯ | ১০:৩২ পূর্বাহ্ণ

বিশ্বকাপ ডেস্ক

ঘরের মাঠ ইংল্যান্ডে বসছে ক্রিকেটের সব থেকে বড় আসর। ক্রিকেট বিশ্বকাপের ১২তম আসর শুরু হচ্ছে ৩০ মে। আর বিশ্বকাপের আগে দুর্দান্ত ফর্মে রয়েছে ইংলিশরা।

তাই তো অধিনায়ক ইয়ন মরগানের আক্ষেপের শেষ নেই। তার চাওয়া বিশ্বকাপটা যদি কালই শুরু হতো তাহলে চমৎকার হতো। তবে চাইলেই তো আর সব কিছু পাওয়া যায় না। বিশ্বকাপ মিশনে নামতে ইংলিশদের অপেক্ষা করতে হবে আরো প্রায় সপ্তাহখানেক।

একদিনের ক্রিকেটে শেষ ১৫ ম্যাচে হারের মুখ দেখেছে মাত্র তিনটিতে। ২০১৯ সালে খেলা ৯ ম্যাচের ৫ ম্যাচেই ৩০০ এর অধিক রান তুলেছে তারা। এর মধ্যে ৪০০ পেরনো ইনিংসও রয়েছে কয়েকটি।

প্রথম ইনিংসে ব্যাট করে এ বছর মাত্র একটি ম্যাচে ৩০০ এর কম রানে থেমেছে ইংলিশদের ইনিংস। দুর্দান্ত ফর্মে আছেন দলে ডাক পাওয়া প্রায় সব ক্রিকেটারই।

বিজ্ঞাপন

আর তাই তো অধিনায়ক ইয়ন মরগানের যেন আর দেরি সইছে না। বিশ্বকাপের ম্যাচ খেলার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন মরগান। সেই সাথে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো বিশ্বকাপ জয় করতে মরিয়া ক্রিকেটের জনকরা।

লন্ডনে ইংলিশদের বিশ্বকাপ জার্সি উন্মোচন অনুষ্ঠানে মরগান বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে কথা বলেন।

মরগান বলেন, ‘আমি আর অপেক্ষা করতে পারছি না। ইশ! যদি কালই বিশ্বকাপ শুরু হতো। পাকিস্তানের বিপক্ষে আমরা দারুণ খেলেছি। আমার মনে হয় না এর থেকে ভাল খেলা আর সম্ভব। বিশ্বকাপের জন্য আমরা সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

৩০ মে উঠতে যাচ্ছে বিশ্বকাপের পর্দা। আর এবারের বিশ্বকাপ শিরোপা জয়ের দৌড়ে ক্রিকেটবোদ্ধারা এগিয়ে রেখেছেন ইংলিশদের। ঘরের মাঠ, চেনা আবহাওয়া আর সাথে নিজেদের বিধ্বংসী ফর্ম। বিশ্বকাপ জয়ে তাই নিজেদের সবটুকু ঢেলে দিতে প্রস্তুত ইংলিশরা।

লন্ডনের ওভাল স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে ৩০ মে শুরু হচ্ছে ইংলিশদের বিশ্বকাপ জয়ের মিশন।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন