সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রাজীবের হাত কাটা মামলার প্রতিবেদন দাখিলের তারিখ ফের পেছাল

মে ২২, ২০১৯ | ১:২৭ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কাওয়ান বাজারে দুই বাসের রেষারেষিতে তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হোসেনের ডান হাত হারানোর মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ফের দেড় মাস সময় পেয়েছেন তদন্ত কর্মকর্তা। আগামী ৮ জুলাই মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের নতুন তারিখ নির্ধারণ করেছেন আদালত।

বিজ্ঞাপন

একবছরেও মামলার প্রতিবেদন দাখিল করতে না পারার পর আজ বুধবার (২২ মে) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ঠিক করে দিয়েছিলেন আদালত। কিন্তু এদিনও প্রতিবেদনটি দাখিল না করায় নতুন তারিখে ঠিক করে দেন ঢাকা মহানগর অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম সারাফুজ্জামান আনছারী।

আরও পড়ুন- একবছরেও জমা পড়ল না রাজীবের হাত কাটা মামলার প্রতিবেদন

এই মামলার অভিযুক্তরা হলেন— রাষ্ট্রীয় নিয়ন্ত্রণাধীন বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন পরিবহনের বাসের চালক খোরশেদ (৫০)। বর্তমানে তাদের দু’জনই কারাগারে আছেন।

যাত্রাবাড়ীর মিরহাজীরবাগের একটি মেসে থাকতেন তিতুমীর কলেজের স্নাতক (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাজীব। কলেজের কাছেই একটি প্রতিষ্ঠানে গ্রাফিক্স ডিজাইনিং কোর্সে ভর্তি হয়েছিলেন। গত বছরের ৩ এপ্রিল বাসা থেকে বেরিয়ে বিআরটিসির একটি দোতলা বাসে করে ওই প্রতিষ্ঠানেই যাচ্ছিলেন। বাসে দাঁড়িয়ে ছিলেন পেছনের গেটে, তার ডান হাতটি গেটের কিছুটা বাইরে বেরিয়েছিল।

বিজ্ঞাপন

বিআরটিসি বাসটি কারওয়ান বাজার সার্ক ফোয়ারার কাছে পৌঁছালে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসি বাসটিকে ওভারটেক করার চেষ্টা করে। দুই বাসের প্রবল চাপে রাজীবের হাতটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং দুই বাসের মাঝখানে ঝুলে থাকে।

পরে রাজীবকে দ্রুত পান্থপথের শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে স্থানান্তর করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। একপর্যায়ে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। শেষ পর্যন্ত ১৬ এপ্রিল দিবাগত মধ্যরাতে না ফেরার দেশে পাড়ি জমান রাজীব।

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন