মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ২ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘মিশন এক্সট্রিম’ শেষ করলো দুবাই অপারেশন

মে ২২, ২০১৯ | ৪:২৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মধ্যপ্রাচ্যের অন্যতম আকর্ষণীয় শহর দুবাইয়ে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার বেশ কিছু দৃশ্যের শুটিং সম্পন্ন করে দেশে ফিরেছে পুরো ইউনিট। দুবাইয়ের প্রায় ১৬টি মনোরম লোকেশনে পাঁচ দিনব্যাপী এই শুটিং কার্যক্রম চলে। গত ১৪ মে থেকে শুরু হয় দৃশ্যায়ন, চলে ১৮ মে পর্যন্ত।

বিজ্ঞাপন

সেখানে একটি গান এবং বেশ কিছু অ্যাকশন দৃশ্য শুটিং করা হয়। আরিফিন শুভ, সাদিয়া নাবিলা, ফজলুর রহমান বাবুসহ আরও দুজন জনপ্রিয় অভিনেতা শুটিংয়ে অংশগ্রহণ করেন। এছাড়াও কয়েকজন প্রবাসী বাংলাদেশি এবং আরবীয় অভিনেতাকে দেখা যাবে সিমেনাটির দুবাইয়ের অংশে।

ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সানী সানোয়ার। ছবি প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, ‘দেশীয় সিনেমার এই ছোট বাজারের জন্য অত্যন্ত সীমিত বাজেটে সিনেমা নির্মাণ করা খুব কষ্টের। কেননা, স্বল্প বাজেটে সিনেমায় মজা খুব কম থাকে। তবুও আমরা “মিশন এক্সট্রিম” সিনেমায় দুবাইয়ের শুটিং পর্বে একটি বড় অংকের বাজেট খরচ করেছি। এটি অবশ্যই আমাদের একটি উচ্চাবিলাসী উদ্যোগ। তবে, আমাদের টার্গেট দর্শকদের মন জয় করে এই খরচ উঠিয়ে নিয়ে আসা। এখন দেখা যাক কী ঘটে!’


আরও পড়ুন :  কানে এবারের ‘হটবাজ’ ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড


বিজ্ঞাপন

এদিকে চিত্রনায়ক আরিফিন শুভ বলেন, ‘মরুভূমিতে এতটা প্রতিকূলতা উপেক্ষা করে শুটিং করার সময় শুধু একটি কথাই মনে হয়েছে যে, দর্শকরা এই দৃশ্যগুলো উপভোগ করবেন। তাছাড়া আমি নিজেও আমাদের দেশীয় সিনেমায় এরকম কিছু মুহূর্ত বিনির্মাণে আত্মনিয়োগ করতে পেরে পুলকিত ছিলাম।’

জানা গেছে, দুবাইয়ের কাজ শেষ হওয়ার মাধ্যমে সিনেমাটির প্রায় নব্বই শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই বাকি দশ শতাংশ শুটিংও সম্পন্ন হবে। এছাড়া বুধবার (২২ মে) থেকে শুরু হয়েছে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ। সব কিছু ঠিক থাকলে এ বছরের শেষের দিকে ‘মিশন এক্সট্রিম’ মুক্তি দেয়া হবে।

উল্লেখ্য, বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’—এর পর ‘মিশন এক্সট্রিম’ একই টিমের দ্বিতীয় সিনেমা। গত ২০ মার্চ থেকে ২৪ এপ্রিল পর্যন্ত চলে ছবিটির বাংলাদেশ অংশর দৃশ্যায়ন।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   টিভি পর্দায় জহির রায়হানের ‘শেষ বিকেলের মেয়ে’

.   ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড: জিতে নিতে পারে পাম ডি’ওর

.   ঈদে আসছেন কণ্ঠশিল্পী পলক

.   দ্বিতীয় ছবির আগেই অনমের প্রথম ওয়েব সিরিজ

.   ‘নোলক’ ছবির নোলক বাঁধা কার কাছে?

.   রবীন্দ্র-ভারতীর স্বর্ণপদক ও আমাদের সুদেষ্ণা


বিজ্ঞাপন
বিজ্ঞাপন