বিজ্ঞাপন

নোফেলকে হারিয়ে শিরোপার পথে কিংস

May 23, 2019 | 8:32 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: বিশ্বকাপ প্রাক বাছাইপর্বের জন্য দেশের জাতীয় দল থাকবে ক্যাম্পে। লাওস ম্যাচ আছে সামনের মাসে। যার কারণে আজ থেকে ২৩ দিনের বিরতিতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। তার আগে লিগের ১৫তম রাউন্ডের ম্যাচটি জয় দিয়ে শেষ করেছে বসুন্ধরা কিংস। সঙ্গে শিরোপার দৌড়ে সবার আগে আছে ঘরোয়া ফুটবলে নবাগত দলটি।

নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকেলে শুরু হওয়া ম্যাচে নোফেল স্পোর্টিং ক্লাবকে ৩-১ হারিয়েছে বসুন্ধরা কিংস। ম্যাচের চার গোলই এসেছে চার বিদেশি ফুটবলারের কাছ থেকে। জালের দেখা পান কলিনদ্রেস, বখতিয়ার, মার্কোস ও বাঙ্গুরা।

বিজ্ঞাপন

প্রথম লেগেও ইমন ও মতিন মিয়ার গোলে নোফেলকে ২-০ ব্যবধানে হারিয়েছিল কিংস।

অ্যাওয়ে ম্যাচে নোফেলের মাটিতে প্রথম গোলটা পেতে বেগ পেতে হয়েছে পয়েন্ট টেবিলের লিডারদের। ৪০ মিনিটের মাথা ডেড লক ভাঙেন কলিনদ্রেস। ডিফেন্ডার হেমন্ত ভিনসেন্টের পাস থেকে বল জালে জড়ান এই বিশ্বকাপার কোস্টারিকান। নোফেলের রক্ষণ চিড়ে ব্যবধান দ্বিগুন করতেও সময় নেয়নি অস্কার ব্রুজনের শিষ্যরা। ইমন বাবুর পাস থেকে এবার গোল করলেন ঢাকা আবাহনী বধের নায়ক বখতিয়ার (২-০)।

প্রথমার্ধে লিড নেয়া কিংসের জালে বল পাঠিয়ে ব্যবধান কমায় নোফেল। ৫৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন ইসমাইল বাঙ্গুরা। এরপর ম্যাচের ৭৪ মিনিটে নোফেলের জালে বল পাঠাতে ভুল করেননি মার্কোস ভিনিসিয়াস। বখতিয়ারের পাস থেকে লিগে নিজের ৯ম গোলটি করে ফেলেন এই ব্রাজিলিয়ান।

বিজ্ঞাপন

এ জয়ে ১৫ ম্যাচে অপরাজিত থেকে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস। সাত পয়েন্ট ব্যবধানে পিছিয়ে দুইয়ে আবাহনী। ১৪ পয়েন্ট নিয়ে এ হারে এগারোয় নেমে এসেছে নোফেল স্পোর্টিং ক্লাব।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন