মঙ্গলবার ২৫ জুন, ২০১৯ ইং , ১১ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

‘আ.লীগ ক্ষমতায় থাকলে একটি লোকও না খেয়ে মারা যাবে না’

মে ২৪, ২০১৯ | ১১:২১ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে। মানুষের সেবা করাই আমাদের কাজ, মানুষের পাশে থাকাই আমাদের কাজ। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন একটি লোকও না খেয়ে মারা যাবে না।

শুক্রবার (২৪ মে) বিকেলে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ আমদিয়া কৃষক শ্রমিক উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহ‌ফিলে তিনি এসব কথা বলেন। দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন এর আয়োজন করে।

২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে উল্লেখ করে বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে। তাই দেশে একের পর এক উন্নয়ন হচ্ছে। বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করছে বর্তমান সরকার। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে।’

এসময় জঙ্গি ও মাদক ব্যবসায়ীরা ঈদকে সামনে রেখে দেশের কোথাও মাথাচাড়া দিয়ে উঠতে পারে বলেও আশঙ্কা করেন তিনি। নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ‘এমন যাতে না ঘটে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।’

বিজ্ঞাপন

আওয়ামী লীগ নেতা সৈয়দ মারফত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা প‌রিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হকসহ অনেকে।

সারাবাংলা/এমও

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন