মঙ্গলবার ২৫ জুন, ২০১৯ ইং , ১১ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনা ও যানজট সৃষ্টি রোধে ২ শতাধিক ড্রাইভারের অঙ্গীকার

মে ২৫, ২০১৯ | ১:১৬ পূর্বাহ্ণ

সারাবাংলা ডেস্ক।।

ঢাকা: রাজধানীসহ দেশব্যাপী মিনি ট্রাক,পিক-আপ চালাতে গিয়ে রাগ, ক্ষোভ, ওভারটেকিং বা প্রতিহিংসার বশবর্তী হয়ে ইচ্ছাকৃতভাবে কারো ক্ষতি না করার অঙ্গিকার করেছেন দুই শতাধিক ড্রাইভার। একইসঙ্গে তারা দুর্ঘটনা ঘটানোর মতো পরিস্থিতি এড়িয়ে চলা, ঠুনকো কারণে রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে রেখে যানজট সৃষ্টি না করারও অঙ্গীকার করেছেন।

গত ১৮ রমজান (২৩ মে) রাজধানীর ঢাকার নারিন্দাতে কাজী কমিউনিটি সেন্টারে ‘মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক আন্দোলন’ আয়োজিত ইফতার মাহফিলে এই অঙ্গীকার করা হয়। ইসলামী শ্রমিক আন্দোলনের সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান এর উপস্থিতিতে ড্রাইভাররা উপরোক্ত অঙ্গীকার করেন।

মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক আন্দোলনের সভাপতি শহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও আয়োজিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইসলামী শ্রমিক আন্দোলনের জয়েন্ট সেক্রেটারী জেনারেল শহিদুল ইসলাম কবির, ঢাকা ট্রাক মিনি ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান মালিক সমিতির কার্যকরী সভাপতি মুহাম্মদ মাসুদ রানা। এছাড়াও সভায় ব্ক্তব্য রাখেন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা এইচএম সাইফুল ইসলাম, বামুক ঢাকা বিভাগীয় জয়েন্ট সেক্রেটারী মুহাম্মদ নাছির উদ্দিন, রায় সাহেব বাজার জামে মসজিদের খতিব মুফতী কেফায়েতুল্লাহ ও ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ এর নেতা ওমর ফারুক যশোরী প্রমূখ।

সারাবাংলা/জিএস/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন