রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ব্যবসায়ী ক্যাটরিনা

মে ২৫, ২০১৯ | ১২:৪৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অভিনয়ের পাশপাশি বলিউড দুনিয়ার অনেক তারকাই ব্যবসার সাথেও জড়িত। কারো আছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান, কারোবা আবার প্রসাধনী সামগ্রীর ব্যবসা। এইতো কিছুদিন আগে সানি লিওন প্রসাধনী ব্যবসায় নাম লিখিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তার প্রচারণার জোরে এরইমধ্যে বিষয়টি জানা হয়ে গেছে সবারই।

বিজ্ঞাপন

এবার ওই একই ব্যবসায় নামলেন বলিউডের আরেক ডিভা ক্যাটরিনা কাইফ। যদিও গত কয়েকমাস ধরে বিষয়টি নিয়ে কানাঘুষা চললেও তিনি তা অস্বীকার করে আসছিলেন। জানিয়েছিলেন, এ ধরনের (প্রসাধানী) কোনো ব্যবসা করার পরিকল্পনা নেই তার।


আরও পড়ুন :  ওরা তিনজন ছাড়া হলিউডে কোনো তারকা নেই: কুয়েন্তিনো তারান্তিনো


তবে সম্প্রতি ক্যাটরিনা স্বীকার করেছেন যে, প্রসাধনী ব্যবসায় নামছেন তিনি। আর এই ব্যবসার জন্য তিনি দুই বছর ধরে কাজ করে যাচ্ছেন। সব কাজ প্রায় গুছিয়ে এনেছেন। চলতি বছরের শেষের দিকে ক্যাটরিনা তার প্রসাধনী কোম্পানীর উদ্বোধন করবেন।

বিজ্ঞাপন

সূত্রের বরাত দিয়ে পিঙ্কভিলা জানিয়েছে, ক্যাটরিনা এখন তার প্রসাধনী কোম্পানির নামকরন নিয়ে কাজ করছেন। কোম্পানিটি খোলার সব ধরনের প্রক্রিয়া শেষ। শুধু নামের কারণে আটকে আছে। সেটিও চূড়ান্ত হলে চলতি বছরের অক্টোবরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে ক্যাটরিনার প্রতিষ্ঠান।

এদিকে অন্য একটি ভারতীয় সংবাদ মাধ্যমকে ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘আমি বিউটি প্রোডাক্ট সম্পর্কে বাজারে ঘুরে পর্যবেক্ষণ করেছি। সেই পর্যবেক্ষণ থেকে দুই বছর ধরে কসমেটিক্স সামগ্রীর ওপর কাজ করেছি। আমার সাথে একজন পার্টনার আছেন। তিনি এই বিষয়ে কাজ করে যাচ্ছেন। আমি এরকম একটি প্রসাধনী পণ্যের ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা আরম্ভ করতে যাচ্ছি, এটা আমার আমার জন্য আনন্দদায়ক বিষয়।’

ক্যটারিনা এখন ‘ভারত’ ছবির প্রচারণা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। ছবিতে তিনি জুটি বেঁধেছেন সালমান খানের সঙ্গে। এটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। আগামী ৫ জুন ঈদ উপলক্ষে ছবিটি মুক্তি পাবে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  নজরুল ও আমি যতটা কাছের, ঠিক ততটাই দূরের: ফাতেমা তুজ জোহরা


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন