বিজ্ঞাপন

১২ লাখ টাকা নিয়ে পালানোর সময় ধরা পড়ল ছিনতাইকারী

May 25, 2019 | 3:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকা। আবু এহসান ফয়সাল নামের এক ব্যক্তির কাঁধের ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিল দুই ছিনতাইকারী। ওই ব্যাগে ছিল ১২ লাখ ২৫ হাজার টাকা। ওই দুই ছিনতাইকারীকে ধরতে তার পেছন পেছন দৌড়াচ্ছিলেন ফয়সাল নিজেই। ঠিক এসময় র‌্যাব-২ এর একটি টহল গাড়ি দেখতে পান ফয়সাল।

বিজ্ঞাপন

তিনি বিষয়টি র‌্যাব সদস্যদের জানালে তারা ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে একজনকে আটক করে । পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে দ্বিতীয়জনকেও পরদিন আটক করা হয়।

শনিবার (২৫ মে) দুপুরে তথ্যটি  জানান র‌্যাব -২ এর সহকারি পুলিশ সুপার (এএসপি) শহিদুল ইসলাম।

শহিদুল ইসলাম বলেন, ঘটনাটি  গত বৃহস্পতিবার ( ২৩ মে) রাত ৮টার দিকে ঘটেছে। টাকা নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় ভুক্তভোগী ফয়সাল টহলরত র‌্যাব সদস্যদেরকে বিষয়টি জানান। এমন সময় দ্রুত ধাওয়া দিয়ে ছিনতাইকারীদের একজনকে আটক করে র‌্যাব সদস্যরা। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে টাকাসহ মূল ছিনতাইকারীকেও আটক করা হয়।

বিজ্ঞাপন

শহিদুল ইসলাস সারাবাংলাকে বলেন, ফয়সাল ১২ লাখ ২৫ হাজার টাকা নিয়ে খিলক্ষেতের হোটেল রিজেন্সীর পাশের রাজউক ট্রেড সেন্টারে যাচ্ছিলেন। গাড়িটি পার্কিং করে ভবনে ঢোকার সময় ছিনতাইকারীদের একজন আহমদ মোস্তফা হাবীব (৩২) ফয়সালের কাঁধে থাকা ব্যাগটি টান দিয়ে ছিঁড়ে নিয়ে পালিয়ে যায়।

এএসপি শহিদুল আরও বলেন, আটক করা ছিনতাইকারী কবিরকে নিয়ে পালিয়ে যাওয়া মূল ছিনতাইকারীকে ধরতে রাতভর অভিযান চালিয়েছি আমরা। সে বিভিন্ন স্থানের তথ্য দিলেও তাকে কোথাও পাওয়া যাচ্ছিল না। পরে শুক্রবার দিবাগত রাতে তাকে অভিযান চালিয়ে কল্যাণপুরের একটি ভাড়া বাসা থেকে টাকাসহ আটক করা হয়। তার কাছ থেকে ১০ লাখ ২০ হাজার টাকা পাওয়া গেছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

এই দুই ছিনতাইকারী আগে থেকেই ফয়সালকে অনুসরণ করছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে  বলেও জানান এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ /জেডএফ 

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন