শনিবার ১৭ আগস্ট, ২০১৯ ইং , ২ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ছিন্নমূল শিশুদের নিয়ে স্বপ্ন পাঠশালার ‘আরএমজি টাইমস ঈদ আনন্দ’

মে ২৫, ২০১৯ | ৫:৪৩ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

ঢাকা: রাজধানীসহ সারাদেশের ছিন্নমূল ও সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ‘আরএমজি টাইমস ঈদ আনন্দ, সিজন-৫’ এর আয়োজন করেছে ‘স্বপ্ন পাঠশালা’।

শিশুদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এই আয়োজনের পৃষ্ঠপোশকতা করছে, দ্য আরএমজি টাইমস, তুরস্ক ভিত্তিক অডিট কোম্পানি ইউএসবি এশিয়া ও জার্মানি ভিত্তিক ক্রেতা প্রতিষ্ঠান ডেলটেক্স জিএমবিএইচ।

এ উপলক্ষে শুক্রবার (২৪ মে) রাজধানীর শাহবাগের সোহরাওয়ার্দী উদ্যানের এই আয়োজনে শতাধিক পথশিশুদের মাঝে বিতরণ করা হয় নতুন জামা-কাপড়, দুধ, চিনি, সেমাইসহ ঈদের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণকালে উপস্থিত ছিলেন দ্য আরএমজি টাইমসের সম্পাদক আব্দুল আলিম, ইউএসবি এশিয়ার কান্ট্রি ম্যানেজার জনাব হাসনাত কবির ও ডেলটেক্স জিএমবিএইচ এর সিনিয়র অডিটর জনাব আসিফুর রহমান।

বিজ্ঞাপন

আরএমজি টাইমসের সম্পাদক আব্দুল আলিম বলেন, ‘আমাদের দেশে অসংখ্য সুবিধাবঞ্চিত পথশিশু হয়েছে। এদের মধ্যে অল্প কিছু শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ হয়তো উল্লেখ্যযোগ্য কিছু নয়। তবুও আমরা সবাই মিলে চেষ্টা করেছি এসব ছিন্নমূল শিশুদের মুখে হাসি ফোঁটাতে। আমরা সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে অবহেলিত এসব শিশুদের পাশে এসে দাঁড়াই তাহলে হয়তো সকলের মুখেই হাসি ফোঁটানো সম্ভব হবে।’

তিনি স্বপ্ন পাঠশালার তরুণদের উদ্যোগের প্রশংসা করে বলেন, ‘দেশে বিত্তবানের অভাব নেই। তারা একটু উদারতা ও মানবিকতার পরিচয় দিলেই ছিন্নমূল এই শিশুদের চাহিদা পূরণ হয়ে যায়। একদল কিশোর তরুণের এই মহতি উদ্যোগ সত্যিই ভালোবাসা ও প্রশংসা কুড়ানোর যোগ্য। তাদের আপ্রাণ চেষ্টায় এদের মধ্যে অনেক শিশুই আজ সুশিক্ষা পাচ্ছে, আজকে শুনলাম সপ্তম শ্রেণিতে একজন প্রথম স্থান অধিকার করেছে; আত্মতৃপ্তি পেয়েছি। এছাড়া আরএমজি টাইমস পরিবার ‘স্বপ্ন পাঠশালা’র যেকোনো উদ্যোগে পাশে থাকবে বলেও মন্তব্য করেন তিনি।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন