বিজ্ঞাপন

চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আনসার সদস্য জখম

May 25, 2019 | 11:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তেজগাঁও এলাকায় চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজীব আহমেদ (২২) নামে এক আনসার সদস্য গুরুতর জখম হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (২৫ মে) সন্ধ্যায় প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। তবে আঘাত বাম পাঁজরে হওয়ায় চিকিৎসকরা তাকে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। এর আগে বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে।

রাজীব আহমেদের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোল্লা কান্দি গ্রামে। তার বাবার নাম সিরাজুল সরদার।

রাজীবের বড় ভাই আবু বক্কর জানান, রাজীব নরসিংদী জেলার রায়পুরায় কর্মরত। ঝিনাইদহ যাওয়ার জন্য নরসিংদী থেকে ট্রেনের ছাদে ঢাকায় আসছিলেন রাজীব। ট্রেনটি তেজগাঁও এলাকায় পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী তার বাম পাঁজরে ছুরিকাঘাত করে এবং তার হাতে থাকা ব্যাগটি নিয়ে যায়।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন