বিজ্ঞাপন

নান্দাইলে কলেজছাত্রকে কুপিয়ে খুন

May 26, 2019 | 3:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ছুরিকাঘাতে তারিফ হাসান হৃদয় (১৯) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। শনিবার (২৫ মে) দিনগত রাত তিনটার দিকে উপজেলার চরভেলামারী গ্রামে এ ঘটনা ঘটে। নান্দাইল মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তারিফ হাসান হৃদয় খুররম খান চৌধুরী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ও উপজেলার চরভেলামারী গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তারিফ হাসান হৃদয়ের বাড়ি থেকে কিছু দিন আগে একটি মোবাইল চুরি হয়। মোবাইলটি হৃদয়ের চাচাতো ভাই মো. ইলিয়াস উদ্দিন তার এক প্রেমিকাকে উপহার দিয়েছিলেন। পরবর্তী সময়ে ওই প্রেমিকার কাছ থেকে সাত হাজার টাকা দিয়ে হৃদয় মোবাইলটি নেন। এ নিয়ে মো. ইলিয়াস উদ্দিনের সঙ্গে তার মনোমালিন্য হয়। শনিবার রাত তিনটার দিকে বাড়ির পাশে তারিফ হাসান হৃদয়ের মৃতদেহ পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া যায়।

ওসি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হৃদয়ের ভাই মাজহারুল ইসলাম বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি নিয়মিত মামলা করেছেন। ওই মামলায় ইলিয়াস উদ্দিনকে ১নং আসামি করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, , প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বন্ধুবান্ধব ও চাচাতো ভাইয়ের মধ্যে একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে সিরাজগঞ্জের শাহীনসহ বাবুল ও এমদাদকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন