বিজ্ঞাপন

কোচিংয়ের পর এবার টেকনিক্যাল ডিরেক্টর হয়ে বাংলাদেশে

May 26, 2019 | 8:58 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা: ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসরে এর আগে সাইফ স্পোর্টিং ক্লাবের অভিষেক আসরে দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করা স্টুয়ার্ট জন হল দায়িত্ব নতুন চ্যালেঞ্জ নিয়ে বাংলাদেশে ফিরলেন। সাইফ শিবিরে এই ইংলিশ কোচকে নিয়োগ দেয়া হয়েছে টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে।

ব্যক্তিগত কারণে গত বছরের নভেম্বরে ফেডারেশন কাপের মাঝেই দায়িত্ব থেকে অব্যাহতি নিয়েছিলেন উয়েফার প্রো লাইসেন্স প্রাপ্ত স্টুয়ার্ট হল। তারপরে দলে তার স্থলাভিষিক্ত হোন আরেক ব্রিটিশ জোনাথন ম্যাকেন্সট্রি।

বিজ্ঞাপন

কোচ হিসেবে ম্যাকেন্সট্রি আছেন সাইফের ডাগআউটে। তবে, টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে হলকে নেওয়া হয়েছে বলে জানায় ক্লাবসূত্র। সাইফের প্রধান দলের সঙ্গে বয়সভিত্তিক ক্লাবগুলোর সঙ্গেও কাজ করবেন হল। উদীয়মান খেলোয়াড় তৈরিতে কাজ করবেন তিনি। আজ রোববার সাব্কে এই কোচের সঙ্গে চুক্তিও সেরে ফেলেছে ক্লাব।

ইতোমধ্যে বয়সভিত্তিক দুই দল অনূর্ধ্ব ১৬ ও ২০ যুব দলের ট্রেনিং ক্যাম্পও পরিদর্শন করেন হল। এসময় ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক নাসিরউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, যুবদলের টিম লিডার মো. আরমান আজিজ, প্রধান কোচ জনাব কামাল বাবু এবং গোলকিপার কোচসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হলের আশা, বর্তমান প্রধান কোচ জোনাথন ম্যাকেন্সট্রি এবং ক্লাব ব্যবস্থাপনার সমন্বয়ে অতি শিগগিরই সাইফ ক্লাবের সকল উদীয়মান খেলোয়াড় সাফল্যের শিখরে পৌঁছাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

মাঝপথেই বিদায় সাইফ কোচের, নবনিযুক্ত ব্রিটিশ মেকিন্সট্রি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন