বিজ্ঞাপন

প্যারামেডিকেল কলেজের সাবেক সহকারী পরিচালকের রহস্যজনক মৃত্যু

January 30, 2018 | 6:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

প্যারামেডিকেল কলেজের সাবেক সহকারী পরিচালক ডা. সাইদুর রহমানের (৬১) রহস্যজনক মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে রাজধানীর মহাখালী এলাকায় প্রগতি আবাসিক হোটেল থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বনানী থানা পুলিশ। হোটেল কর্তৃপক্ষের দেওয়া সংবাদের ভিত্তিতে দুপুর ২টার দিকে দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়।

সাইদুর রহমানের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ভান্ডারী গ্রামে। তিনি ফরিদপুর প্যারামেডিকেল কলেজের (ম্যাটস) সহকারী পরিচালক ছিলেন। গত বছর এপ্রিল মাসে তিনি অবসর নেন।

বিজ্ঞাপন

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরমান আলী জানান, হোটেলের ওই কক্ষ ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে দেখা যায় গলা কাটা অবস্থায় বিছানায় পড়ে আছেন ওই ব্যক্তি। পরে দ্রুত তাকে হাসপাতালে পাঠানো হয়।
ধারণা করা হচ্ছে, তিনি নিজেই তার গলা কেটেছিলেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সাইদুর রহমানের ছেলে ব্রাক ইউনিভার্সিটির শিক্ষক সোহানুর রহমান জানান, পেনশনের টাকা তোলা নিয়ে ভোগান্তিতে ছিলেন সাইদুর রহমান। পেনশনের টাকা তুলতে গতকাল প্রতিবেশী সুলতানের সঙ্গে ঢাকায় আসেন সাইদুর। মহাখালীর একটি হোটেলে ওঠেন তিনি। সংবাদ পেয়ে হোটেলে গিয়ে দেখি দরজা ভেতর থেকে বন্ধ। পরে পুলিশ এসে দরজা ভেঙে গলা কাটা অবস্থায় বাবাকে উদ্ধার করে প্রথমে মহাখালী আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে নেওয়া হয় ঢামেক হাসপাতালে।

সারাবাংলা/এসএইচ/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন