বিজ্ঞাপন

‘নোলক’ আসছে ঈদেই!

May 27, 2019 | 12:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ইতিমধ্যেই নানা ইতিবাচক আর নেতিবাচক ঘটনার জন্য খবর হয়েছে ‘নোলক’। ২০১৭ সালে কাজ শুরু হওয়া ছবিটিকে ঈদ উৎসব নয় বরং পহেলা বৈশাখ বা অন্য কোনো উৎসবে মুক্তি দিতে চেয়েছিলেন ছবি সংশ্লিষ্টরা। কিন্তু সময়মতো শুটিং শেষ করতে না পারা, পরিচালক–প্রযোজক দ্বন্দ্বের কারণে অন্য উৎসবে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। সময়ের চাকা ঘুরে সামনে আরেক ঈদ উৎসব উপস্থিত। প্রযোজক তাই আর দেরি করতে চান না। আসছে ঈদেই ছবিটি মুক্তি দিতে চান তিনি।

বিজ্ঞাপন

নোলক ছবির প্রযোজক ও পরিচালক সাকিব ইরতেজা চৌধুরী জানিয়েছেন, আসন্ন ঈদুল ফিতরেই মুক্তি পাচ্ছে নোলক। মুক্তি সামনে রেখে শুরু হয়েছে প্রচারণাও।

মুক্তির খবর জানাতে ২৬ মে, রোববার ধানমণ্ডির একটি রেস্তোঁরায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ওমর সানি, ববি, শহীদুল আলম সাচ্চু, ছবির চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ এবং প্রযোজক-পরিচালক সাকিব ইরতেজা চৌধুরীসহ আরও অনেকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রুম্মান রশীদ খান।

এসময় ‘নোলক’ সিনেমা সম্পর্কে পরিচালক সাকিব ইরতেজা চৌধুরী বলেন, আমি কাজ পাগল ছেলে। কাজ করতে চাই। কোনো ঝামেলার মুখোমুখি হতে চাই না। তবে এই সিনেমাটি করতে গিয়ে অনেক ঝামেলার সম্মুখিন হয়েছি। কিন্তু আমার ছবি সংশ্লিষ্টদের সাহায্যে সেসব সমস্যার সমাধানও করতে পেরেছি। ‘নোলক’ একটি মৌলিক ছবি। এই ছবির গল্প অনেক শক্তিশালী।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এই ছবিতে শাকিব খানকে সম্পূর্ণ নতুনরূপে হাজির করা হয়েছে। আমি ব্যক্তিগতভাবে কখনো তাকে এমন চরিত্রে অভিনয় করতে দেখিনি। এছাড়া ববিও এই ছবির মাধ্যমে আলাদা ধরনের একটি চরিত্রে অভিনয় করলেন। তিনি নিজেও বিভিন্ন সাক্ষাৎকারে ছবিটি নিয়ে নিজের ভালোলাগার কথা বলেছেন।

এদিকে এই নোলককে নিজের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি বলে অভিহিত করেছেন চিত্রনায়িকা ববি। ছবি নিয়ে উচ্ছ্বসিত ববি  মনে করেন ছবিটি এবারের ঈদের অন্যতম সেরা ছবি হবে। তিনি বলেন, এই ছবিতে আমাকে অন্যরূপে দেখতে পাবেন দর্শকরা। আমার ক্যারিয়ারের সেরা ছবি ‘নোলক’। আমি আমার চেষ্টার সবটুকু দিয়ে চেষ্টা করেছি ভালো অভিনয় করার।

বিজ্ঞাপন

ববি আরও যোগ করেন, অনেকে বলছেন ‘নোলক’ খুব ভালো ছবি। মৌলিক গল্পের ছবি। কিন্তু এটি ঈদের ছবি না। এটা ভুল। ভালো ছবি মানেই ঈদের ছবি। এরকম একটি ছিবি ঈদে মুক্তি পাওয়ার দাবি রাখে।

নোলক প্রযোজনা করেছে বি হ্যাপী এন্টারটেইনমেন্ট। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও ববি। এছাড়া তারিক আনাম খান, মৌসুমী, ওমর সানি, রজতাভ দত্তসহ দুই বাংলার বেশ কয়েকজন অভিনয় শিল্পী আছেন ছবিটিতে।

উল্লেখ্য, প্রযোজক ‘নোলক’ ছবির মুক্তির জটিলতা কেটে গেছে বললেও, আদতে ছবির মুক্তির বিষয়টি নির্ধারিত হবে আদালতে। ছবির প্রথম দিককার পরিচালক রাশেদা রাহার করা প্রতারণা মামলার রায় ঘোষিত হবে আগামী বুধবার (২৯ মে)। তখন যদি রায় প্রযোজকের পক্ষে যায় তাহলে ছবি মুক্তিতে কোনো বাঁধা থাকবে না। অন্যথায় আটকে যাবে ছবি মুক্তি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন