বৃহস্পতিবার ২০ জুন, ২০১৯ ইং , ৬ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ইতালিতে মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির ইফতার ও দোয়া মাহফিল

মে ২৭, ২০১৯ | ৬:২২ অপরাহ্ণ

ইসমাইল হোসেন স্বপন

ইতালি থেকে: মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির উদ্যোগে ইতালির রোমে আয়োজন করা হয় ইফতার ও দোয়া মাহফিল। রোববার (২৬ মে) এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে ইফতার মাহফিলের কার্যক্রম শুরু হয়। সারাবিশ্বের সব মুসলমানদের সুখ, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় কোরআন তিলাওয়াত, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদে কুবার ইমাম ও খতিব মাওলানা মিকাইল হোসাইন।

ইফতার ও দোয়া মাহফিলে সংগঠনের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রনির পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূতাবাসের কাউন্সিলর ছালেহ আহমেদ।

বিজ্ঞাপন

এ সময় সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা নুরে আলম সিদ্দিকী বাচ্চু, সাবেক সভাপতি আইয়ুব খান প্রিন্স, শোয়েব দেওয়ান, জামান মোক্তার, বর্তমান কার্যনির্বাহী কমিটির সহসভাপতি আলম মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জামিল আহমেদ জাকির, সন্মানিত সদস্য জোবায়ের আহমেদ রিপন, সোহেল খান, জাহিদ হাসান খোকন, প্রস্তাবিত সদস্য রাব্বি অভি ও আবির খানসহ আরও অনেকে।

অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালি সভাপতি আফতাব বেপারী, ইতালী আওয়ামী লীগের সহসভাপতি হাজী মো. জসিম উদ্দিন, জাহাঙ্গীর ফরাজী, সাধারণ সম্পাদক হাসান ইকবাল, ইতালি বিএনপির সিনিয়র সহসভাপতি আমিনুর রহমান সালাম, ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, কমিউনিটির প্রবীণ ব্যক্তিত্ব লুৎফর রহমান, বৃহত্তর ঢাকা যুব পরিষদের সাধারণ সম্পাদক মাহে আলম শ্যামল, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, ঢাকা জেলা সমিতির সাধারণ সম্পাদক সামির হোসেন সাদেক, ইতালি যুবলীগ শাখার সদস্য আলাউদ্দিন শিমুল ও আমরা মুক্তিযোদ্বা সন্তানের সিনিয়র সহসভাপতি আব্দুল মজিদ বাবুলসহ অনেকে।

সারাবাংলা/এমআই

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন