বিজ্ঞাপন

সাড়া ফেলেছে গাজী গ্রুপের বিশ্বকাপ থিম সং

May 27, 2019 | 10:40 pm

বিশ্বকাপ ডেস্ক

দরজায় কড়া নাড়ছে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ। ইংল্যান্ডের সাংস্কৃতিক বৈচিত্র্যর সঙ্গে বিশ্বকাপে অংশগ্রহণ করতে চলা দেশগুলোর ক্রিকেট উন্মাদনা মিলিয়ে তৈরি হয়েছে থিম সং ‘স্ট্যান্ড বাই’। উন্মাদনার কমতি নেই বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের মাঝে। আর তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ক্রিকেট টিমকে শুভেচ্ছা জানিয়ে থিম সং প্রকাশ করেছে গাজী গ্রুপ।

বিজ্ঞাপন

গোটা ক্রিকেট দুনিয়া জুড়ে চলছে বিশ্বকাপ উন্মাদনা। আগামী ৩০ মে পর্দা উঠতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় এই আসরের। বিশ্বকাপ ক্রিকেটের ১২তম এই আসরকে ঘিরে ক্রিকেট প্রেমীদের মাঝে চলছে নানা জল্পনা-কল্পনা। ক্রিকেটের প্রতি নিজেদের ভালোবাসার প্রমাণ দিতে পিছপা হচ্ছে না বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানগুলো। গাজী গ্রুপের প্রকাশিত থিম সংটির নাম দেওয়া হয়েছে- ‘গর্জে ওঠো টাইগার’।

গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রতিভাবান শিল্পী মুত্তাক হাসিব। গানটির কথা লিখেছেন হাসিব হাসান চৌধুরী, গানটির সুর ও সঙ্গীত আয়োজন করেছেন তরুণ মিউজিক কম্পোজার আরাফাত মহসিন নিধি। বিশ্বকাপ থিম সংটি নির্মাণ করেছে ডটক্রিয়েট লিমিটেড। গানটি গাজী গ্রুপের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে। ইতোমধ্যে গানটি ব্যাপক সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। সর্বস্তরের ক্রিকেট প্রেমীদের মাঝেও গানটি সাড়া ফেলেছে।

টাইগারদের শুভেচ্ছা জানিয়ে নির্মিত গানটি জিটিভির পর্দাতেও দেখা যাচ্ছে। ভিডিও দেখতে ক্লিক করুন এই লিঙ্কে- গর্জে ওঠো টাইগার

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই/এমআরপি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন