বিজ্ঞাপন

সুন্দরবনে বসে আন্তর্জাতিকমানের সিনেমা বানাবেন শাকিব খান!

May 28, 2019 | 1:02 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

শাকিব খান প্রযোজিত দ্বিতীয় ছবি ‘পাসওয়ার্ড’ নিয়ে শুরু থেকেই নানা আলোচনা-সমালোচনায় আছে। পরিচালক মালেক আফসারীর অতি আত্মবিশ্বাসী মন্তব্যের কারণেই মূলত ছবিটি নিয়ে ব্যঙ্গ বিদ্রুপ হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এবার পলিচালকের সাথে যোগ দিলেন ছবির প্রযোজক ও নায়ক শাকিব খান।

বিজ্ঞাপন

পরিচালক মালেক আফসারীর মতো শাকিব খানের কণ্ঠেও শোনা যাচ্ছে আত্মবিশ্বাসী সুর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবিটি নিয়ে অতি আত্মবিশ্বাসী মন্তব্য করতে দেখা গেছে শাকিব খানকে। তার বক্তব্যের একটি ভিডিও ফুটেজ এখন অন্যতম চর্চার বিষয়ে পরিণত হয়েছে।

ভিডিওতে শাকিব খানকে পাসওয়ার্ড ছবি সম্পর্কে উচ্ছ্বসিত প্রশংসা করতে দেখা যায়। তিনি বলেন, আমি শাকিব খান দেখাতে চেয়েছি, বাংলাদেশ কেনো; আমাকে যদি সুন্দরবেনও ছেড়ে দেয়া হয় তাহলে সেখানে বসেও ইন্টারন্যাশনালমানের সিনেমা বানিয়ে দেখাতে পারব। আমি যেহেতু সিনেমা সম্পর্কে জানি, এ বিষয়ে ডক্টরেট করা সেহেতু এটা আমার কাছে কোনো বিষয় না।

তিনি আরও বলেন, ‘পাসওয়ার্ড’ ছবি দেখে সবাই বলবে, এটি বাংলাদেশর ইন্টারন্যাশনালমানের একটি সিনেমা। এটি শুধু নায়ক শাকিব খানের সিনেমা না, বাংলাদেশের ষোলো কোটি মানুষের সিনেমা। আমার এই ছবির মাধ্যমে আমি জানাতে চেয়েছি, বাংলাদেশে বসেও আমরা ইন্টারন্যাশনালমানের সিনেমা বানাতে।’

বিজ্ঞাপন

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘পাসওয়ার্ড’। এটি ছাড়াও শাকিব খান অভিনীত আরও একটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে ঈদে। ছবির নাম ‘নোলক’। ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছেন সাকিব সনেট। যদিও শাকিব খান চাইছেন না ‘নোলক’ ঈদে মুক্তি পাক। এই ছবি সম্পর্কেও শাকিব খান বলেন, ‘নোলক’ খুব ভালো ছবি। কিন্তু আমি চাইনি ছবিটি ঈদে মুক্তি পাক। আসলে প্রত্যেকটি ছবি আমার সন্তান। আমি জানি কোন সিনেমাটা কেমন এবং কখন মুক্তি দেয়া উচিত।

‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন যথাক্রমে শবনম বুবলী ও ববি। ইতিমধ্যে ‘নোলক’ ছবির টিজার অনলাইনে প্রকাশ পেয়েছে। তবে এখন পর্যন্ত ‘পাসওয়ার্ড’ ছবির ট্রেইলার বা টিজার কিছুই মুক্তি পায়নি।

শাকিব খান জানিয়েছেন মঙ্গলবার (২৮ মে) থেকে ঈদের আগে অব্দি পর্যায়ক্রমে ছবির টিজার, ট্রেইলার প্রকাশ হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

ভিডিও দেখুন: 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন