শনিবার ২০ জুলাই, ২০১৯ ইং , ৫ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ঈদ উপলক্ষে দেড় শতাধিক নুতন গান প্রকাশ

মে ২৯, ২০১৯ | ৭:০৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঈদ উপলক্ষে দেশের সংগীতাঙ্গনে নতুন গান ও মিউজিক ভিডিও প্রকাশের হিড়িক পড়ে যায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। অডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ থেকে প্রকাশ পেয়েছে দেড় শতাধিক একক গান। সঙ্গে আরও আছে অ্যালবাম, নাটক ও সিনেমা।

জি সিরিজের অফিশিয়াল ইউটিউব ‘জি সিরিজ (মিউজিক)’ চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে একক গান ও অ্যালবাম। এছাড়া শুধুমাত্র স্মার্টফোন থেকে রেডিওজিবিডি (radiogbd.com)-তে শ্রোতারা গানগুলো শুনতে পারবেন।

একক (সিঙ্গেলস) গানের মধ্যে রয়েছে ব্যান্ড আর্ক-এর ‘নতুন অধ্যায়’, মিজানের ‘মহাকাব্য’, ব্যান্ড আর্টসেল-এর ‘সংশয়’, ব্যান্ড ব্ল্যাক-এর ‘ধূসর’।

বিজ্ঞাপন

প্রিন্স মাহমুদ ফিচারিং মিনারের ‘বিশ্বাস’, মেহেদী ফিচারিং বাপ্পা মজুমদারের ‘মাঝে মাঝে’, আগুনের ‘এভাবে নয়’ ও ‘দুটি মন’, শাফিন আহমেদের ‘বাতাসে কার কণ্ঠ’, তপু ও মাহতিম শাকিবের ‘হার মানা হার’, লুৎফর হাসানের ‘ক্যামনে তুমি পারো’, দিলরুবা খানের ‘মন ভালো নেই’, পথিক নবীর ‘জোড়া শালিক’, পিন্টু ঘোষের ‘কবর কবর লাগে’ গানগুলো প্রকাশের অগেই এসেছে আলোচনায়।

এফ এ সুমন, সাগর বাউল, জয়িতা, ওয়েস্টার্ন মিলন, মুনিয়া মুন, অমিত কর, সুস্মিতা সাহার গানের সঙ্গে রয়েছে কাজী হাবলু ফিচারিং লাকী আখন্দ’র ‘বারে বারে’।

শাওন গানওয়ালার ‘ইচ্ছে’, মেহেদী হাসান রিজভীর ‘অন্ধকারে বলব কথা’, ও ‘বেশি ভালোবাসি বলে’, হাসান আবিদুর রেজা জুয়েল ও সামিনা চৌধুরীর ‘তুমি কি যে শুনতে চাও’, লুইপার ‘নীল’, হৃদয় খানের ‘রূপসী’ গান আছে জি-সিরিজের ঈদ আয়োজনে।

অ্যালবাম হিসেবে প্রকাশিত হয়েছে  ব্যান্ড ‘সংশোধন ঘ’-এর অডিও জুকবক্স ও সাজুর অ্যালবাম ‘কপালের লেখা’। অপেক্ষায় আছে আরও আটটি অ্যালবাম।

এছাড়া জি সিরিজের নাটকের চ্যানেল ‘জি সিরিজ (বাংলা নাটক এবং টেলিফিল্ম)- এ প্রচার হবে প্রায় ৫০টি নাটক। যেগুলোতে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় সব তারকা।

জি সিরিজের চলচ্চিত্র বিষয়ক ইউটিউব চ্যানেল ‘জি সিরিজ (বাংলা মুভি)’-তে মুক্তি পাবে ১০টি সিনেমা। এগুলো হলো- মান্না ও পূর্ণিমা অভিনীত ‘বাপ বেটার লড়াই’, ইলিয়াস কাঞ্চন ও মৌসুমী অভিনীত ‘মনে রেখো পৃথিবী’, মান্না, অমিত ও কেয়া অভিনীত ‘রংবাজ বাদশা’, অমিত হাসান, ময়ূরী ও পলি অভিনীত ‘ঢাকার রানী’, রুবেল, শানু ও আজম খান অভিনীত ‘গড ফাদার’, রিয়াজ ও শাবনূর অভিনীত ‘মিলন হবে কতদিনে’, শাকিব খান ও কেয়া অভিনীত ‘সাহসী মানুষ চাই’, শাকিব খান অভিনীত ‘নয়ন ভরা জল’ ও শাকিব খান অভিনীত ‘হিংসার পতন’।

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন