বিজ্ঞাপন

পাবনায় মানবপাচার চক্রের ৩ সদস্য আটক, কিশোরী উদ্ধার

May 30, 2019 | 3:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পাবনা: ভারতে পাচারের উদ্দেশে টাঙ্গাইল থেকে আনা আয়েশা (১৭) নামে এক কিশোরীকে পাবনার ঈশ্বদী থেকে উদ্ধার করেছে পুলিশ। এই সময় মানবপাচার চক্রের তিন সদস্যকেও আটক করা হয়। বুধবার (২৯ মে) রাত সাড়ে ৯টার দিকে ঈশ্বরদী বাস টার্মিনাল থেকে তাদের আটক ও কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটকরা হলো- কলকাতার ঘোষপুকুর এলাকার জয়িতা মান্না ওরফে পিউ ওরফে খাদিজা, কলকাতা বিরাটি হাউজিং ইস্টেট এলাকার মহানন্দা বিশ্বাসের মেয়ে সানন্দা বিশ্বাস ও ঈশ্বরদীর স্কুলপাড়ার বিশ্বজিৎ দাশ। উদ্ধার হওয়া আয়েশা টাঙ্গাইলের গোপালপুর থানার ধোপাকান্দি এলাকার আক্তারুজ্জামানের মেয়ে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, পাচারকারী চক্রটি ওই কিশোরীকে ফ্যাশন ডিজাইনার বানানোর প্রলোভন দেখিয়ে কলকাতায় নিয়ে যাচ্ছিল। তারা টাঙ্গাইল থেকে ওই কিশোরীকে নিয়ে প্রথমে বিশ্বজিৎ দাশের ঈশ্বরদীর স্কুলপাড়ার বাড়িতে উঠে। পরে সারাদিন লালপুর ও নাটোরসহ বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রাতে ঈশ্বরদী বাস টার্মিনাল থেকে তাদের আটক করে। উদ্ধার হওয়া কিশোরী ও আটক পাচারকারী দলের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে বলে ওসি জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন