বিজ্ঞাপন

সামাজিক মূল্যবোধ তৈরিতে ম্যাগনিটো ডিজিটালের ফেসবুক স্বীকৃতি

May 30, 2019 | 6:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সামাজিক মূল্যবোধ তৈরিতে অবদানের জন্য ফেসবুকের পার্টনার এজেন্সি হিসেবে আন্তর্জাতিক পর্যায়ে ‘এপিএসি পার্টনার সামিট ২০১৯’-এ স্বীকৃতি পেয়েছে বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড।

বিজ্ঞাপন

সম্প্রতি ম্যাগনিটো ডিজিটাল লিমিটেডের সিইও খাউয়ার সাউদ আহম্মেদকে সম্মাননা তুলে দিয়েছেন ফেসবুকের পার্টনারশিপ ডিরেক্টর নাদিয়া ট্যান, ভিপি এশিয়া প্যাসিফিক ড্যান নিয়ারি ও ভিপি পার্টনারশিপ জিন অ্যালস্টন।

ফেসবুকের অন্যতম নীতি ‘সামাজিক পরিবর্তন’-এর ওপর কাজের ভিত্তিতে ম্যাগনিটো ডিজিটাল লিমিটেডকে স্বীকৃতি দিয়েছে আমেরিকান এই সোশ্যাল মিডিয়া ও সোশ্যাল নেটওয়ার্কিং কোম্পানি।

দেশের সবচেয়ে নারীবান্ধব প্রতিষ্ঠানগুলোর একটি হিসেবে পরিচিত ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড, চিরচেনা কর্মপরিবেশকে পাল্টে দিয়ে নতুন মাত্রা যোগ করেছে কর্মক্ষেত্রে।

বিজ্ঞাপন

ফেসবুকের মতে, ম্যাগনিটো ডিজিটাল লিমিটেডের সঙ্গে যুক্ত আছে পাঁচটি কোর ভ্যালু- সাহসিকতা, প্রভাব বিস্তার, দ্রুত পদক্ষেপ নেওয়া, মুক্তচিন্তা ও সামাজিক মূল্যবোধ তৈরি।

ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড ছাড়াও এ স্বীকৃতি পেয়েছে অনলাইন সেলস ডট অল, ক্যাফে২৪, সেভেন মিডিয়া গ্রুপ, ফোরসি, ডেন্টসু এজিস নেটওয়ার্ক, ভ্যাম্প, মিশো, হারাভান, আপারক্রুজ ক্রিয়েটিভ, মেইকশপ, ডিজিটাল মাংকি নামের ১১টি ফেসবুক পার্টনার।

উল্লেখ্য, চো শোয়ে চিং বর্তমানে নিয়োজিত আছেন ম্যাগনিটোতে,  অ্যাসোসিয়েট আর্ট ডিরেক্টর হিসেবে। যিনি দীর্ঘদিন ধরে সৃজনশীল কাজের মাধ্যমে দেশের নামকরা এই কোম্পানির জন্য মানসম্পন্ন কাজ করে আসেছেন। যখন তার সন্তান জন্মগ্রহণ করে, সে সময় সন্তানকে বাসায় রেখে অফিসে কাজ করা তার পক্ষে অনেক কঠিন হয়ে দাঁড়িয়েছিল। এই অবস্থায় তার সন্তানের দেখাশোনার দায়িত্ব ম্যাগনিটো পরিবারের সকলে তুলে নেন। তারা একটা ছোট্ট দোলনা, বেশকিছু খেলনা এবং অফিসে একটা খেলার জায়গা বানিয়ে ফেলে। যার ফলে মা ফিরে পান কাজের গতি সঙ্গে সবসময় খেয়াল রাখতে পেরেছিলেন সন্তানকে। অন্যদিকে শিশুটি পেয়েছিলো খেলার জন্য খেলনা এবং সঙ্গী হিসেবে অসংখ্য শুদ্ধ মনের মানুষকে।

বিজ্ঞাপন

ম্যাগনিটো ডিজিটাল বাংলাদেশের অন্যতম বৃহৎ এবং সবচেয়ে বেশি পুরস্কারপ্রাপ্ত ডিজিটাল মার্কেটিং এজেন্সি। ডিজিটাল যাত্রাকে এগিয়ে নিতে ম্যাগনিটো ডিজিটাল সবসময় মূল্যবোধে অটুট থেকে তার সদস্যদের অনুপ্রেরণা দিয়েছে সামাজিক পরিবর্তনের। নিরলস পরিশ্রমের মাধ্যমে ক্লায়েন্টদের সর্বোচ্চ মানের পরিষেবা প্রদান করেছে এবং ব্র্যান্ডের প্রবৃদ্ধি ঘটিয়েছে।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন