বিজ্ঞাপন

ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলতে হবে সাইফউদ্দিনকে

May 30, 2019 | 8:33 pm

বিজ্ঞাপন

আগামী ২ জুন কেনিংটন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অনুষ্ঠেয় বিশ্বকাপের প্রথম ম্যাচটিতে সাইফউদ্দিন খেলবেন কী না সেটা টিম ম্যানেজমেন্টই ভালো বলতে পারবে। কিন্তু যদি খেলতে হয় তাহলে অবশ্যই তাকে ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলতে হবে। কেননা ইংল্যান্ডে আসার পর তার পিঠের পুরোনো ব্যথা মাথাচারা দিয়ে উঠেছে। এমতাবস্থায় ইনজেকশন নেওয়া ছাড়া মাঠে নামতে পারবেন না এই টাইগার পেস বোলিং অলরাউন্ডার।

এমন পরিস্থিতিতে তার চোট সম্পর্কে বিস্তারিত ধারণা পেতে গতকালই তার পিঠে স্ক্যান করা হয়েছে। রিপোর্ট দেখে টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছেন প্রথম ম্যাচে তাকে একাদশে নামালে পেইন কিলার ইনজেকশন পুশ করতে হবে।

বৃহস্পতিবার (৩০ মে) সারাবাংলা.নেটকে এ তথ্য দিলেন বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

বিজ্ঞাপন

সুজন জানালেন, ‘প্রথম ম্যাচটা সাইফউদ্দিন খেলতে পারবে। শুধু প্রথম ম্যাচ না বিশ্বকাপে সব ম্যাচই খেলতে পারবে। তবে তার পিঠে ব্যথা আছে। খেলতে হলে ইনজেকশন নিতে হবে। এর আগেও একবার তাকে ইনজেকশন নিতে হয়েছিল। আমরা কোনো ঝুঁকি নেব না।’

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের শুরু থেকেই বাংলাদেশ দলে ইনজুরি গুঞ্জন শুরু হয়ে গেছে। গেল ২৫ মে কার্ডিফের সোফিয়া গার্ডেনসে অনুশীলনের সময় পিছলে পড়ে উরুর কিছুটা ওপরে হালকা চোটে ২৮ মে ভারতের বিপক্ষে ম্যাচে মাঠে নামানো হয়নি তামিম ইকবালকে।

ওই ম্যাচে সাইডস্ট্রেনের পুরোনো চোট ফিরে আসায় ভাবনায় পড়তে হয়েছিল টাইগার দলপতি মাশরাফিকে নিয়েও। যদিও সেই ব্যথা অল্প চিকিৎসাতেই আপাতত প্রশমন হয়েছে। এবার টিম টাইগার্সের ভাবনার কারণ হয়ে দাঁড়ালেন মোহাম্মদ সাইফউদ্দিন।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সকল ম্যাচ অনলাইনে কোনো প্রকার সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপসেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপসটি এন্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিঙ্কে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ ) এই লিঙ্কে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন