বিজ্ঞাপন

‘কিছু স্বার্থান্বেষী মহল আমার নাম ব্যবহার করে চাঁদাবাজি করছে’

May 30, 2019 | 9:13 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ইফতার মাহফিল বা কোনো ধরণের অনুষ্ঠানের জন্য কারও কাছ থেকে অর্থ বা কোনো সহযোগিতা চেয়ে আমি বা বা আমার কোনো প্রতিনিধি সহযোগিতার আবেদন করেনি। কিছু স্বার্থান্বেষী মহল আমার নাম ব্যবহার করে ইমেজ নষ্টের জন্য বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করছে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ মে) যুবলীগের দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান স্বাক্ষরিত বিবৃতিতে যুবলীগ চেয়ারম্যান বলেন, ‘সম্প্রতি আমি লক্ষ্য করেছি কিছু স্বার্থান্বেষী মহল আমার নাম ব্যবহার করে আমার ইমেজ নষ্টের জন্য বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করছে। আমার কাছে তথ্য এসেছে যে, আমার নাম ব্যবহার করে বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে অর্থ ও নানারকম উপঢৌকন সামগ্রী নেওয়ার জন্য তারা টেলিফোন করছে বা অনুরোধ করছে।’

রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান এবং যুবলীগের ভাবমূর্তি নষ্টের জন্য স্বার্থান্বেষী মহলের এই অপতৎপরতা করছে বলে যুবলীগের চেয়রাম্যান বিবৃতিতে দাবি করেছেন।

তিনি বলেন, ‘আমি দ্ব্যার্থহীন ভাষায় বলতে চাই, আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ইফতার মাহফিল বা কোনো ধরনের অনুষ্ঠানের জন্য কারও কাছ থেকে অর্থ বা কোনো ধরণের সহযোগিতা আবেদন করিনি বা আমার কোনো প্রতিনিধি সহযোগিতার আবেদন করেনি। কোনো স্বার্থান্বেষী মহল আমার সুনাম ক্ষুন্নের জন্য এধরণের তৎপরতা চালাচ্ছে বলে আমি মনে করি।

বিজ্ঞাপন

যুবলীগ চেয়ারম্যান আইনপ্রয়োগকারী সংস্থাকে বিশেষভাবে বিষয়টি তদন্ত করা, দোষীদেরকে খুজে বের করে তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য আহ্বান জানিয়েছেন।

পাশাপাশি আওয়ামী যুবলীগের চেয়ারম্যান বলেন, কেউ যদি আমার নাম ব্যবহার করে কোনো প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবি করে বা কোনো ধরণের সহযোগিতা চায় সেটা দেওয়া থেকে বিরত থাকবেন এবং আইন প্রয়োগকারী সংস্থার কাছে জানাবেন। ওই ব্যক্তি বা ব্যক্তিদেরকে আইন প্রয়োগকারী সংস্থার কাছে সোপর্দ করবেন। এ ব্যাপারে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

সারাবাংলা/এনআর/এমআই

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন