বিজ্ঞাপন

ফিজিওর সবুজ সংকেতের অপেক্ষায় টাইগার কন্টিনজেন্ট

June 1, 2019 | 10:03 pm

বিজ্ঞাপন

একদিন আগে কেনিংটন ওভালে অনুশীলনের সময় থ্রোয়ারে তামিম ইকবাল বাঁহাতের কব্জিতে ব্যথা পাওয়ার পর একটি বিষয়কেই বড় করে দেখছিল বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট.… তামিমের কব্জিতে কোনো ফ্র্যাকচার ধরা পড়ে কী না। সকাল গড়িয়ে দুপুর আসতেই এই ওপেনারের হাতে এক্সরে করা হয়। তাতে জানা গেল, না তার কব্জিতে কোনো ফ্র্যাকচার নেই।

ফলে একটি স্বস্তির বাতাস বয়ে যায় পুরো টাইগার শিবিরে। যাক তাহলে বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তামিমকে নিশ্চয়ই পাওয়া যাচ্ছে।

কিন্তু শনিবার (১ জুন) ওভালের সংবাদ সম্মেলন কক্ষে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে আসা টাইগার দলপতি মাশরাফি বিন মোর্ত্তজা যা বললেন তাতে সেই প্রত্যাশা মুহূর্তই উড়ে গেল। মনের আকাশে জমলো শঙ্কার ঘন কালো মেঘ। কেননা প্রোটিয়াদের বিপক্ষে লাল সবুজের এই ব্যাটিংস্তম্ভের খেলার সিদ্ধান্ত এখন শুধুই ফিজিও তিহান চন্দ্র মোহনের ওপর দেওয়া হয়েছে। তামিমের কব্জির চুলচেরা বিশ্লেষণ শেষে তিনি সম্মতি দিলে তামিম খেলবেন, না দিলে নয়।

বিজ্ঞাপন

তবে শুধু তামিমই নয়। দিন দুয়েক আগে হঠাৎ করেই পিঠের পুরোনো চোট ফেরা সাইফউদ্দিনেরে ক্ষেত্রেও তিহানের সবুজ সঙ্কেতের অপেক্ষায় লাল সবুজের এই দলপতি, ‘ওদের ফিটনেস টেস্ট হবে আজকে। তামিম ইতোমধ্যেই ব্যাটিং করেছে। সাইফউদ্দিনকেও দেখা হবে। তারপরে ফিজিওর কলের ওপরেই আসলে নির্ভর করছে।’

শনিবার লন্ডনে বাংলাদেশ দলের অনুশীলন ছিল স্থাণীয় সময় দুপুর ২টা থেকে। বাংলাদেশি সাংবাদিক সবারই চোখ ছিল তামিম ব্যাটিংয়ে নামেন কী না সেদিকে। প্রত্যাশা ছিল, ছিল শঙ্কাও। অবশেষে শঙ্কা উড়িয়ে সবার আগে নেটে ব্যাটিং শুরু করলেন তামিম।

যতটুকু সময় ব্যাটিং করেছেন পুরোটাই ছিল দারুণ ছন্দ ধরে রেখে। কাভার ড্রাইভ, পুল, হুকের বাহারি সব ক্লাসিক শটসের শব্দে মুখর করে তুলেছিলেন ওভালের পুরো চত্বর। এতে করে কালকের ম্যাচের জন্য তামিম পুরোপুরি ফিট সেই ইঙ্গিতটি কিন্তু পুরোপুরিই মিললো। এখন তিহান হ্যাঁ বললেই হলো।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সকল ম্যাচ অনলাইনে কোনো প্রকার সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপসেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপসটি এন্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিঙ্কে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ ) এই লিঙ্কে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন