বিজ্ঞাপন

স্বামীর ওপর ভালোই ছড়ি ঘোরালেন নুসরাত ফারিয়া!

June 2, 2019 | 5:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আসছে ঈদে শাহেনশাহকে সঙ্গে নিয়ে বিবাহ অভিযানে নামার কথা ছিল নুসরাত ফারিয়ার। তিনি নিজেই জানিয়েছিলেন সে কথা। কিন্তু ভাগ্যদেবী সহায় হয়নি, তাই এক ঈদে দুই বাংলায় মুক্তি পাচ্ছে না তার অভিনীত দুই ছবি।

বিজ্ঞাপন

নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবিতে জুটি বেঁধেছেন শাকিব খানের সঙ্গে। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটি ঈদুল ফিতরে দেশের পেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। বিশ্বকাপ ক্রিকেট খেলার কারণে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত থেকে পিছু সরে আসে। পরবর্তীতে কবে নাগাদ ছবিটি মুক্তি পাবে সে বিষয়ে কোনো তথ্য নেই।

অন্যদিকে কলকাতার ‘বিবাহ অভিযান’ ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। এই ছবিতে তিনি দ্বিতীয়বারের মতো অঙ্কুশের বিপরীতে পর্দায় হাজির হচ্ছেন। এটিও ঈদে মুক্তি পাচ্ছে না। তবে ঈদের কিছুদিন পর অর্থাৎ ২১ জুন মুক্তি পাচ্ছে ছবিটি।

বিজ্ঞাপন

রোববার (২১ জুন) নুসরাত ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবির ট্রেইলার প্রকাশিত হয়েছে ইউটিউবে। ট্রেইলারে নুসরাত ফারিয়াকে সাহসী নারীরূপে দেখা গেছে। তিনি এই ছবিতে অঙ্কুশের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। পুরোদস্তুর কমেডি ঘরানার ছবিতে নুসরাত ফারিয়ার চরিত্রটি স্পষ্টবাদী এবং ফ্যাশনেবল।

নুসরাত–অঙ্কুশ ছাড়াও ছবিতে রয়েছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য, প্রিয়াংকা সরকার। ছবিতে অভিনয়ের পাশাপাশি গল্প লেখার কাজটিও করেছেন রুদ্রনীল ঘোষ। বিরশা দাশগুপ্ত সামলেছেন পরিচালনার দায়িত্ব।

এদিকে, এই ছবিতে প্রথম দিকে মিমি চক্রবর্তীর অভিনয় করার কথা ছিল। তখন মিমি লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ায় ছবির কাজটি ছেড়ে দিয়েছিলেন। তার জায়গায় নুসরাত ফারিয়াকে নেয়া হয়।

সারাবাংলা/আরএসও/পিএ

ট্রেইলার দেখুন:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন