শনিবার ১৭ আগস্ট, ২০১৯ ইং , ২ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

দীর্ঘদিন পরে নতুন গানে মিলা

জুন ৩, ২০১৯ | ১২:৩৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দীর্ঘদিন পর নতুন গান গাইলেন জনপ্রিয় কন্ঠশিল্পী মিলা। ক্রিকেট নিয়ে তৈরি গানটি প্রকাশ পেয়েছে অনলাইনে। গানের শিরোনাম ‘বাঘ আইলো রে’। সংগীত প্রকল্প ‘ইন্ডাস্ট্রি ভলিওম ২’ এর আওতায় সংগীতশিল্পী অদিত ফিচার করেছেন মিলা ও রাজত্ব ব্যান্ডকে।

‘জোরছে বলো বাঘ আইলোরে/বাঘের থাবা পড়লে শেষ’ গানের রয়েছে বেশ কিছু আয়োজন। মিলা, অদিতের গানের সঙ্গে রয়েছে রাজত্ব ব্যান্ডের র‌্যাপ। রাজত্ব ব্যান্ডের দুই সদস্য তৌফিক আহমেদ ও ফয়সাল রদ্দি। দুজনই এই গানে র‌্যাপ করেছেন। তৌফিক আহমেদ র‌্যাপ সংগীতে নিয়মিত হলেও অনেকদিন পর র‌্যাপ করলেন ফয়সাল রদ্দি।

গানের র‌্যাপ অংশের কথা লিখেছেন তৌফিক আহমেদ ও ফয়সাল রদ্দি। গানের কোরাস অংশ লিখেছেন রাকিব হাসান এবং ফয়সাল রদ্দি।

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এ রোববার (২ জুন) ছিল বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার ম্যাচ। খেলায় বাংলাদেশ ক্রিকেট দল জিতেছে ২১ রানে। প্রথম ম্যাচেই এমন বিজয়ে উল্লসিত দেশবাসী। সবার মধ্যে আরেকটু আনন্দ ছরিয়ে দিতেই এই গান, জানালেন ফয়সাল রদ্দি। তিনি সারাবাংলাকে বলেন, ‘বাংলাদেশ জেতার পর আমাদের আনন্দ আর দেখে কে! অনেক হৈ-হুল্লোর করেছি। গানটি শুনলে শ্রোতাদেরও আনন্দ লাগবে বলে আশা করছি।’

বিজ্ঞাপন

এই গানের মাধ্যমে কণ্ঠশিল্পী মিলাকেও অনেকদিন পর দেখা গেল নতুন মিউজিক ভিডিওতে। ইউটিউব প্ল্যাটফর্ম বঙ্গবিডিতে দেখা ও শোনা যাচ্ছে গানটি। এছাড়াও ইন্ডাস্ট্রি ভলিওম ২-এর ফেসবুক পেইজে রয়েছে গানটির মিউজিক ভিডিও।

Baagh Ailo Re | বাঘ আইলোরে | Adit X Mila & Rajotto | The Industry Volume 2 | CWC 2019

বাঘের থাবায় পড়লে শেষ…' বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ এ খেলা জমবে বাংলাদেশের। আমাদের ক্রিকেট দলের আত্মশক্তি, ভরসা আর উন্মাদনাকে সমর্থন জানাতে জনপ্রিয় সংগীত তারকা অদিত নিয়ে এলেন নতুন গান 'বাঘ আইলোরে'। সাথে আছেন মিলা এবং রাজত্ব। বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শুভ কামনা।#TheIndustry #Volume2 #ListenToGoodMusic #Adit #Mila #Rajotto #ABMSumon #RidySheikh #JessiaIslam #RakibRahul #VaskerJoni #AKParag #FatmanArmy #FatmanFilms

Posted by The Industry on Sunday, June 2, 2019

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন