শুক্রবার ২১ জুন, ২০১৯ ইং , ৭ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

পথের শিল্পীদের নিয়ে ‘পথের গান’

জুন ৪, ২০১৯ | ১:১৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

অনেকেই আছেন যারা প্রতিভা নিয়েই জন্মান। কে ভালো বললো কে মন্দ, তার ধার না ধেরে কোনো খ্যাতির পেছনে ছোটেন না তারা। নিজের প্রতিভা যতটুকু আছে, তা আঁকড়ে ধরে বাঁচেন সেই প্রতিভাধরেরা। সেই ধরনের মানুষদের নিয়ে এটিএন নিউজের ঈদের অনুষ্ঠান ‘আনসাং স্টার্স’। গত ৯ বছর ধরেই চলছে এই আয়োজন।

রাস্তায় রাস্তায় ঘুরে যারা গান করেন, সেখান থেকে যা পান, তাই দিয়ে পেট চালান- এমন পথের শিল্পীদের নিয়ে এবারের ‘আনসাং স্টার্স পথের গান’।

এবারের আয়োজনের আনসাং স্টার মানিকগঞ্জের রাশিদা বেগম। ছোট বেলা থেকেই অন্ধ। ভিক্ষা করা ছাড়া আর কিছু ভাবতে পারেনি তার পরিবার। রাস্তাঘাটে গান গেয়েই বড় হওয়া তার। পথে ঘাটে গান শোনেন এবং তা মনে রাখেন। পরে সেই গানটিই রাশিদা বেগম গান নিজের মতো।

বিয়েও হয়েছিলো রাশিদার। কিন্তু স্বামী তার বিশ্বাস আর সম্মান না রাখায় আবারও একাই চলেতে হচ্ছে রাশিদা বেগমকে।

বিজ্ঞাপন

‘পথের গান’ অনুষ্ঠানে রাশিদা বেগমের সঙ্গে আরও গেয়েছেন ঝিনাইদহের সাইদুর, নেত্রকোনার রসুল, ছাতকের সুজিত, চট্টগ্রামের গোফরান, সুনামগঞ্জের রিয়াজউদ্দিন সহ মোট ১৬ জন শিল্পী। তাদের কে নিয়ে এবারে সংগীত আয়োজন করেছেন লাবিক কামাল গৌরব।

দেশের খ্যাতিমান সাংবাদিক মুন্নী সাহার পরিকল্পনা ও সঞ্চালনায় ঈদের দিন রাত ৯টা ১৫ মিনিটে এবং ঈদের পরের দিন রাত ৯ টা ১৫ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে এটিএন নিউজে।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন