বিজ্ঞাপন

ঈদ উপলক্ষে ওয়েবেও আছে সিনেমা

June 5, 2019 | 1:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঈদুল ফিতর উপলক্ষে প্রেক্ষাগৃহ ও ছোট পর্দায় বরাবরই থাকে নানা আয়োজন। তবে এবার অনলাইনেও থাকছে ঈদের আয়োজন। একটি সিনেমা এবং একটি ওয়েব সিরিজ দর্শকরা উপভোগ করতে পারবেন অনলাইনে।

বিজ্ঞাপন

ঈদ উপলক্ষে ইউটিউব চ্যানেল ‘সান বিডি টিউব’-এ মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘দ্য ডিরেক্টর’। ঈদের দিন রাত ৯টা ৫৫ মিনিটে এটি অবমুক্ত হবে ইউটিউবে। কামরুজ্জামান কামু পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন পপি, মোশাররফ করিম, মারজুক রাসেল, কামরুজ্জামান কামুসহ অনেকে।

সেন্সর ছাড়পত্র পাওয়ার পরেও দীর্ঘদিন ছবিটি মুক্তি দিতে পারেননি পরিচালক। তাই এটি ইউটিউবে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেন পরিচালক।

অন্যদিকে ইনোভেট সলিউশন প্রযোজিত ওয়েব সিরিজ ‘ট্র্যাপড’ ‘সিনেস্পট’ অ্যাপে মুক্তি পেয়েছে ঈদ উপলক্ষে। ঈদের দিন মুক্তি পেয়েছে এর প্রথম পর্ব। ১৫ মিনিট দৈর্ঘের ১২টি পর্ব পর্যায়ক্রমে মুক্তি পাবে অ্যাপটিতে।

বিজ্ঞাপন

‘দেশা: দ্য লিডার’ ও ‘পাষাণ’ খ্যাত পরিচালক সৈকত নাসিরের এতে অভিনয় করেছেন চিত্রনায়িকা আইরিন, এ কে আজাদ, আমান রেজা ও রিও।

আসাদ জামানের গল্পে দেখা যাবে, সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে দুজন ছেলেমেয়ের পরিচয় ও বিয়ে হয়। বিয়ের পরদিন তারা ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে যায়। সেখানে গিয়ে বড় একটি ফাঁদে পড়ে মেয়েটি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন