বিজ্ঞাপন

বলিউড তারকাদের ঈদ শুভেচ্ছা

June 5, 2019 | 6:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ঈদের আনন্দ লেগেছে বলিউডে। বলিউড ভাইজান সালমান খানের সিনেমা ‘ভারত’ মুক্তি পেয়েছে ঈদে। ছবিটি দেখতে হুমরি খেয়ে পড়েছেন দর্শকরা। ঈদে সিনেমা নিয়ে ভারতীয় দর্শকদের অনন্দ বরাবরই। তবে ঈদের অনন্দ শুধু সালমান খানের ঘরেই ঢোকেনি বরং ঈদ আনন্দে শুসবাইকে শুভেচ্ছা জানিয়েছেন অন্যান্য তারকারাও।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেক তারকা। বরুন ধাওয়ান লিখেছেন- আপনাদের সবাইকে ঈদের শুভেচ্ছা। সবার জন্য ঈদ বয়ে আনুক শান্তি, ভালোবাসা।

‘সাবাইকে ঈদ মুবারক। চলো আমরা সবসময় ভালোবাসা ছড়িয়ে দেই। আমাদের একতা আমাদের আরও বেশি আনন্দিত করবে।’- লিখেছেন শ্রদ্ধা কাপুর।

পরিণীতি চোপড়া শুভেচ্ছা জানিয়ে লিখেছেন- ঈদ মুবারক। নিশ্চয়ই আজ আমরা সবাই আনন্দ ভাগাভাগি করে নেব। সবাই ভালো থাকো আর বিরিয়ানি খাও।

বিজ্ঞাপন

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ডায়ানা পেন্টি। রমজানের মতো মহিমান্বিত মাস সবার জীবনে আনন্দ বয়ে আনবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

‘যারা ঈদ উদযাপন করছেন, তাদের সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদের মহিমা সবার মধ্যে ভালোবাসা, আনন্দ এবং শান্তি বয়ে নিয়ে আসুক।– লিখেছেন প্রিয়াংকা চোপড়া।

এছাড়াও নিজ নিজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন করণ জোহর, অনিল কাপুর, আনুশকা শর্মা, অভিশেক বচ্চন, টুইঙ্কেল খান্না, সিদ্ধার্থ মালহোত্রা।

বিজ্ঞাপন

তবে ঈদকে কেন্দ্র করে সবচেয়ে আলোচনায় ছিলেন সারা আলী খান এবং তার মা অমৃতা সিং। ঈদে তারা দুজন মিলে রান্না করেছেন। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের সঙ্গে সঙ্গে তা ছড়িয়ে পরে।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন