বিজ্ঞাপন

বিজেপিতে যোগ দিলেন অঞ্জু ঘোষ

June 6, 2019 | 2:40 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসের অন্যতম জনপ্রিয় এবং ব্যবসা সফল সিনেমা ‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত অভিনেত্রী অঞ্জু ঘোষ যোগ দিয়েছেন ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি)। বৃহস্পতিবার (৬ জুন) কলকাতা থেকে সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন অঞ্জু ঘোষ নিজেই।

বিজ্ঞাপন

তিনি সারাবাংলাকে বলেন, ‘আমি কালই (৫ জুন) বিজেপিতে যোগ দিয়েছি।’

অঞ্জু ঘোষের নাগরিকত্ব নিয়ে অনেকের মনে প্রশ্ন রয়েছে। তিনি ভারতীয় নাগরিক কি না সে প্রশ্নের উত্তরও দিলেন তিনি নিজেই।

অঞ্জু ঘোষ সারাবাংলাকে বলেন, ‘আমার জন্ম পশ্চিম বঙ্গে। আমার মা পশ্চিম বঙ্গের, বাবা বাংলাদেশের। সেই সূত্রে আমি বাংলাদেশের নাগরিক। আবার আমার জন্মস্থান সূত্রে আমি ভারতীয় নাগরিক। সিনেমায় অভিনয় করার জন্য আমি বাংলাদেশে যাই। আমার কাজ শেষ হয়ে গেলে আমি আবার কলকাতায় ফিরে আসি।তাই ভারতীয় নাগরিকত্ব আমার নতুন করে নিতে হয়নি। আমি তখন থেকেই ভারতের নাগরিক।’

বিজ্ঞাপন

এছাড়াও ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বিজেপি সভাপতি এবং এখন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর মন্ত্রণালয় থেকে গোটা বিষয়টি খতিয়ে দেখা হয়েছে। অঞ্জু সত্যি ভারতীয় এ বিষয়ে নিশ্চিত হওয়ার পরেই তাকে দলে নিয়েছে বিজেপি। তার কাছে ভারতের পাসপোর্ট আছে। শুধু তাই নয় পদ্ম শিবিরের দাবি সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে তিনি ভোট পর্যন্ত দিয়েছেন।

হঠাৎ রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে অঞ্জু ঘোষ সারাবাংলাকে বলেন, ‘মাত্রই রাজনীতিতে যোগ দিয়েছে। রাজনীতি খুব ভালো বুঝিও না। এখনি বিষয়টি নিয়ে এত কথা বলতে চাই না।’

বিজ্ঞাপন

গত বছর অর্থাৎ ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে ঢাকায় এসেছিলেন তিনি। বাংলাদেশের একটি সিনেমার সঙ্গে যুক্তও হয়েছেন। সাঈদুর রহমান সাঈদ পরিচালিত ছবিটির নাম ‘মধুর ক্যান্টিন।

সারাবাংলা/পিএ/ এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন