বিজ্ঞাপন

সোনারগাঁয়ে ধর্ষণের পর সাবেক স্ত্রীকে হত্যার অভিযোগ

June 7, 2019 | 5:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: সোনারগাঁওয়ের মঞ্জুরখালি এলাকা থেকে মিনু বেগম নামে এক নারীর লাশ উদ্ধার করেছে র‌্যাব-১১। ওই নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে নিহতের সাবেক স্বামী জুনায়েদ আহমেদকে আটক করা হয়েছে। শুক্রবার (৭ জুন) দুপুরে মাটি খুঁড়ে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

র‌্যাব জানায়, গত ২১ মে ভোরে মিনু আক্তারকে মোবাইলে ডেকে নিজ বাসায় নিয়ে যায় সাবেক স্বামী জুনায়েদ আহমেদ। এরপর থেকেই মিনু নিখোঁজ হন ও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সকালে মিনুর কোনো হদিস না পেয়ে তার মা ও তিন বোন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে জুনায়েদের বাড়ি গিয়ে মিনুর খবর জানতে চাইলে জুনায়েদ তার বর্তমান স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পরদিন মিনুর পরিবার সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করলে পুলিশ জুনায়েদের বাসা থেকে রক্তমাখা লুঙ্গি ও নারীর মাথার লম্বা চুল জব্দ করে। মিনুর পরিবার বিষয়টি র‌্যাবকে জানালে র‌্যাব জিডির সূত্র ধরে তদন্ত শুরু করে। গতকাল বৃহস্পতিবার রাতে র‌্যাব সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে অভিযুক্ত জুনায়েদকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে মিনুকে ধর্ষণের পর হত্যা ও পর লাশ গুমের কথা স্বীকার করে সে।

র‌্যাব-১১ ব্যাটালিয়ান অধিনায়ক (সিও) কাজী শামসের উদ্দিন জানান, জুনায়েদের স্বীকারোক্তি অনুয়ায়ী শুক্রবার দুপুরে মাটি খুঁড়ে মিনুর লাশ উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডে জুনায়েদের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন