বিজ্ঞাপন

একটি সিকোয়েন্সের জন্য ৪৫ কোটি!

June 8, 2019 | 3:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গোটা সিনেমায় একটি বিশেষ অ্যাকশন সিকোয়েন্স। আর তার বাজেট নাকি ৪৫ কোটি রুপি। ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে ‘বাহুবলি’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরের ছবি ‘আরআরআর’-এ একটি অ্যাকশন সিকোয়েন্স করতে নাকি ৪৫ কোটি রুপি খরচ হবে।

বিজ্ঞাপন

রাম চরণ, জেআর এনটিআরের নিয়ে হবে ওই বিশেষ দৃশ্যের শুটিং। প্রায় দু’হাজার শিল্পী এবং কলাকুশলী থাকবেন একটি দৃশ্যে।

‘আরআরআর’ ছবিতে বলিউড থেকে অভিনয় করবেন অজয় দেবগন এবং আলিয়া ভাট। তবে প্রথমে আলিয়া নাকি এতটাই বেশি পারিশ্রমিক চেয়েছিলেন, তা দিতে পারবেন না বলে পিছিয়ে গিয়েছিলেন রাজামৌলি। পরে আলিয়ার চাহিদা মতো পারিশ্রমিক দিতে চাইলেও সিডিউল সমস্যার জন্য নাকি রাজি হচ্ছিলেন না নায়িকা। সে কারণে আলিয়াকে অপেশাদার বলেও ব্যাখ্যা করেন পরিচালক। তবে শেষ পর্যন্ত নাকি এ ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন আলিয়া। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।

এর আগে রাজামৌলি পরিচালিত ‘বাহুবলি’ সিরিজ প্রবল জনপ্রিয় হয়েছিল। ২০১৫-এ মুক্তিপ্রাপ্ত ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর বাজেট ছিল আনুমানিক ১৮০ কোটি টাকা। ২০১৭-এ মুক্তিপ্রাপ্ত ‘বাহুবলী ২: দ্য কনক্লুশান’-এর আনুমানিক বাজেট ছিল ২৫০ কোটি টাকা। অর্থাৎ রাজামৌলির ছবির বাজেট বরাবরই বেশি থাকে। তবে একটা মাত্র অ্যাকশন সিকোয়েন্সের ৪৫ কোটি টাকা বাজেট সম্ভবত ইন্ডাস্ট্রিতে রেকর্ড বলেই মনে করছেন অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন