বিজ্ঞাপন

তাদের আসল বয়স!

June 9, 2019 | 3:52 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বয়স লুকাতে কম-বেশি সবাই চায়। আর তারা যদি হন রূপালি জগতের মানুষ তাহলে তো কথাই নেই। বয়সের বাড়াবাড়ি তাদের একদমই পছন্দ না। বয়স লুকাতে তারা কেউ জিম করেন। কেউ আবার মেনে চলেন কঠিন ডায়েট।
আপনার প্রিয় অভিনেতা-অভিনেতা, পর্দায় যাদের দেখেন চনমনে তরুণ, তাদের সত্যিকারের বয়স আসলে কত? চলুন জেনে নেওয়া যাক।

 

বিজ্ঞাপন

মাধুরী দীক্ষিত
‘কলঙ্ক’ ছবিতে শেষবার বড়পর্দায় দেখা গেছে মাধুরীকে। তার হাসি আর নাচে এখনও আটকে যায় আট থেকে আশি। এই মাধুরীই কিন্তু বয়সের হাফ সেঞ্চুরি পাড় করেছেন অনেক আগেই। বর্তমানে মাধুরির ৫২ চলছে।

অক্ষয় কুমার
বলিউডের ফিটম্যানদের অন্যতম অক্ষয় কুমার। শরীর ফিট রাখতে অক্ষয়ের চর্চার কথা অনেকেই জানেন। সিগারেট খাওয়া বা মদ্যপান— কোনওটাই তার রুটিনে নেই। এমনকি জিমেও যান না এই তারকা। ভোরে উঠে দৌড়নো এবং সঠিক ডায়েটের মাধ্যম অক্ষয় তার বয়সকে বেঁধে রেখেছেন দারুণ ভাবে। অক্ষয় তাই এখনো ৫১’র যুবক।

টুইঙ্কেল খান্না
টুইঙ্কেল খান্না এখন পুরোদস্তুর লেখক। খুব বেশি দিন অভিনয় করেননি এই তারকা অভিনেত্রী। লেখালেখিতে মনযোগি হয়ে সেখানেও সফলতা পেয়েছেন। অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্নার বয়সও যেন থেমে আছে। আসল বয়স ৪৫ হলেও টুইঙ্কেল যেন আটকে আছেন ত্রিশেই।

বিজ্ঞাপন

অজয় দেবগন
বলিউডের অ্যাকশন হিরোদের অন্যতম অজয় দেবগন। সম্প্রতি বাবা হারানো অজয়েরও আসল বোঝার উপায় নেই।  বয়স পঞ্চাশ পেরুলোর সেটা ঠাওর করা সাধারনের জন্য দুস্কর।

কাজল
এক্সপ্রেশন। এক্সপ্রেশনই কাজলের অভিনয়ের মূল শক্তি। এক ধরণের মায়ারি সারল্য আছে কাজলের চেহারায়। ‘কুচ কুচ হোতা হ্যায়’র অঞ্জলীর সারল্য বা ‘বাজিগর’-এর সেই প্রেম এখনও কাজলের মধ্যে খুঁজে পান তার অসংখ্য ভক্ত-অনুরাগীরা। অথচ বয়সের বিচারে কাজল এখন ৪৫-এর দোরগোড়ায়।

বিজ্ঞাপন

অনিল কাপুর
অনিল কাপুরের বয়স নিয়ে ধারণা করা আর যেচে বিপদ কাঁধে নেয়া সমান কথা। যতই দিন যাচ্ছে অনিল কাপুরের বয়স বোধহয় ততই কমছে। স্বাস্থ্যের ব্যাপারে সদা সতর্ক এই তারকার বয়স এখন ৬২ চলছে। অনিল কাপুরকে দেখে তার শত্রুরাও তা আন্দাজ করতে পারবেন না।

কারিশমা কাপুর
‘রাজা হিন্দুস্তানি’। করিশমাকে দেখলেই রাজা হিন্দুস্তানি ছবির সেই মিষ্টি মেয়টির কথাই মনে পড়ে। শুরু থেকেই নিজস্ব স্টাইল মেইনটেন করছেন কারিশমা। ৪৪ বছর বয়সেও সেই ধারা অব্যাহত রেখেছেন তিনি।

জন আব্রাহাম
দু’দশক আগে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন জন আব্রাহাম। তিনি সেই দলের অভিনেতা, যার অভিনয় নয়, বরং চেহারা নিয়ে আলোচনা হত বেশি। এককালের নামজাদা মডেল জন ৪৬ বছর বয়সেও আকর্ষণীয় চেহারা ধরে রেখেছেন। ফলে তার আসল বয়স বোঝার কোনও উপায়ই নেই।

অর্জুন রামপাল
অভিনয়ের চেয়ে বরাবরই অভিনয়ের বাইরের বিষয়ে বেশি আলোচনায় থাকেন অর্জুন রামপাল। সুপার মডেল অর্জুন হালে আলোচনায় আছেন নতুন গার্লফ্রেন্ড নিয়ে। তবে সব আলোচনার মধ্যে বড় আলোচনা হচ্ছে অর্জুনের ফিটনেস নিয়ে। ৪৬ বছর বয়সেও তাই সেক্সিয়েস্ট তকমা ধরে রেখেছেন অর্জুন।

বিজ্ঞাপন

জুহি চাওলা
জুহি চাওলা যেন পাশের বাড়ির মেয়ে। যে লুক নিয়ে ক্যারিয়ার শুরু করছিলেন, ৫১ বছর বয়সেও তার খুব একটা হেরফের হয়নি। বয়স যেন তার কাছে নেহায়েত একটা সংখ্যা।

শিল্পা শেঠি
ফিটনেস ফ্রিক। শিল্পার ক্ষেত্রে উপযুক্ত বিশেষণ। অভিনয়ের থেকেও তার শরীরচর্চা নিয়ে বেশি শিরোনাম হন তিনি। ৪৪ বছর বয়সেও তিনি তাই ত্রিশের তরুণী।

রাহুল বোস
মূল ধারার সিনেমার চেয়ে আরবান দর্শকের কাছে রাহুলের পরিচিতি বেশি। ৫১ বছর বয়সেও তিনি সমান আবেদন ধরে রেখেছেন।

মালাইকা আরোরা
মালাইকার বয়স যেন এক ধাঁধাঁ। আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ এবং প্রায় অর্ধেক বয়সের অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের গুঞ্জন মালাইকাকে ইদানীং বারবার শিরোনামে নিয়ে এসেছে। ৪৫ বছর বয়সেও তার গ্ল্যামার ধরে রাখার রহস্য জানতে আগ্রহি মানুষের অভাব নেই।

টাবু
টাবুর অভিনয় প্রতিভা নিয়ে কারো মধ্যে কোনও দ্বিধা নেই। সদ্য মুক্তি পাওয়া ‘ভারত’ ছবিতেও টাবু তার প্রমাণ রেখেছেন। এই অভিনেত্রীও নিজের বয়স যেন ধরে রেখেছেন। টাবুর বয়স এখন ৪৭ চলছে। দেখে মনে হয়?

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন