বিজ্ঞাপন

হন্ডুরাসের জালে সাত গোল ব্রাজিলের

June 10, 2019 | 11:19 am

স্পোর্টস ডেস্ক

কোপা আমেরিকা শুরু হতে বাকি আর মাত্র চারদিন। আর এর আগেই নিজেদের ঝালিয়ে নিচ্ছে দলগুলো। টুর্নামেন্ট শুরুর আগে নিজেদের শেষ প্রীতি ম্যাচে হন্ডুরাসকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে ব্রাজিল।

বিজ্ঞাপন

কাতারের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়ে কোপা আমেরিকা থেকে ছিটকে গেছে নেইমার জুনিয়র। আর তার বদলি হিসেবে দলে ডাক পেয়েছে উইলিয়ান। শেষ প্রীতি ম্যাচে তাই অনুশীলনটা ভালই সারলো সেলেকাওরা।

হন্ডুরাসের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই চিরচেনা ব্রাজিল। ম্যাচের মাত্র ছয় মিনিট ইতিবাহিত হতে না হতেই গ্যাব্রিয়েল জেসুসের গোলে এগিয়ে যায় ব্রাজিল। আর এরপর মাত্র ৭ মিনিট পরে ম্যাচের ১৩ মিনিটের সময় থিয়াগো সিলভা গোল করে দলের লিড দ্বিগুণ করেন। আর ৩৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ৩-০ তে এগিয়ে নেনে বার্সা তারকা ফিলিপে কৌতিনহো।

প্রথমার্ধ শেষ হয় ৩-০ গোলের লিড নিয়ে। দ্বিতীয়ার্ধে আরও মরিয়া ব্রাজিল দল। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর দুই মিনিটের মাথা নিজের দ্বিতীয় গোল করেন জেসুস, ব্রাজিল তখন এগিয়ে ৪-০ গোলের ব্যবধানে।

বিজ্ঞাপন

এরপর একে একে ৫৬ মিনিটে ডেভিড নেরেস, ৬৫ মিনিটে রবের্তো ফিরমিনো আর ৭০ মিনিটে রিচার্লিসন গোল করলে ব্রাজিল লিড পায় ৭-০ গোলের। শেষ পর্যন্ত এই বিশাল ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে ব্রাজিল।

আর কোপা আমেরিকার প্রস্তুতিটাও বেশ জোরালো ভাবেই শেষ করলো সেলেকাওরা। আগামী ১৪ জুন থেকে ব্রাজিলে বসতে যাচ্ছে কোপা আমেরিকার এবারের আসর।

আরও পড়ুন: প্রথম নেশনস লিগের চ্যাম্পিয়ন পর্তুগাল

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন