সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অক্ষয়ের শূণ্যস্থান পূরণে ভিকি কুশল

জুন ১০, ২০১৯ | ৫:৩৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এইতো বলতে গেলে সেদিন বলিউডে নাম লেখালেন ভিকি কুশল। বছর চারেক হবে তার বলিউড বয়স। এরমধ্যেই তিনি নজর কেড়েছেন সবার। প্রথম দিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করে ক্যারিয়ার শুরু করেছিলেন। তারপর ক্যারিয়ারের সবচেয়ে বড় সুযোগটা পান তিনি। অভিনয় করেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে।

বিজ্ঞাপন

মুক্তির পর ছবিরি বক্স অফিসে তাক লাগানো ব্যবসা করে। এরপর থেকে তাকে বলিউড নির্মাতারা কেন্দ্রিয় চরিত্রের অভিনেতা হিসেবে ভারতে শুরু করেন। এমনকি অনেক বড় তারকার ছেড়ে দেয়া ছবিতে তিনি চুক্তিবদ্ধ হচ্ছেন।


আরও পড়ুন :  ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়ালে কার্তিক আরিয়ান


সম্প্রতি তামিল তারকা অজিত অভিনীত ‘ভীরম’ ছবিটি রিমেক করার সিদ্ধান্ত নেন ফরহাদ সামজি। ‘এলওএল: ল্যান্ড অফ লুঙ্গি’ শিরোনামের ছবিটিতে তিনি প্রধান চরিত্রে অভিনয় করার জন্য অক্ষয় কুমারকে প্রস্তাব দেন। কিন্তু বলিউড খিলাড়িঅক্ষয় ছবিটি করতে রাজি হননি। যার ফলে পরিচালক আর দ্বিতীয়বার না ভেবে ভিকি কুশলকে বেছে নেন অক্ষয়ের বিকল্প হিসেবে।

জি নিউজ ইন্ডিয়া জানিয়েছে, বেশকিছু ছবিতে আগেই চুক্তিবদ্ধ হওয়ার কারণে ছবিটি ছেড়ে দিতে বাধ্য হয়েছেন অক্ষয়। তার হাতে এখন ‘সূর্যবংশী’, ‘লক্ষ্মী বম্ব’ ও ‘দি এন্ড’ ছবি রয়েছে। এই ছবিগুলো ঠিক সময় মতো শেষ করার জন্য নতুন ছবিটি হাতে নেননি তিনি।

বিজ্ঞাপন

এদিকে, ‘এলওএল: ল্যান্ড অফ লুঙ্গি’ ছবিতে অভিনয়ের জন্য যে করেই হোক সময় বের করবেন ভিকি কুশল। এই ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। বলেন, এই ছবিতে অভিনয়ের প্রস্তাব পাওয়ায় আমি আনন্দিত। এরকম একটি চরিত্রের জন্য অপেক্ষা করছিলাম। আমার ওপর ভরসা করার জন্য ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার প্রতি কৃতজ্ঞ। আমি বেশ কয়েকটি ছবির কাজে ব্যস্ত রয়েছি। তবে এই ছবির জন্য ঠিকই সময় বের করে নিতে পারব।

যদিও ছবিটিতে অভিনয়ের ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি তিনি। মৌখিকভাবে কথাবার্তা হয়েছে। শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানা গেছে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ভূত এলো প্রকাশ্যে

.   কোন কারণে কমছে নাটকের দর্শক?

.   চলে গেলেন গিরিশ কারনাড


বিজ্ঞাপন
বিজ্ঞাপন