বিজ্ঞাপন

ব্রিস্টলে টাইগারদের প্রতিপক্ষ বৃষ্টিও

June 11, 2019 | 10:15 am

বিশ্বকাপ ডেস্ক

বিশ্বকাপে সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে মঙ্গলবার (১১ জুন) ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। তবে এ ম্যাচে শ্রীলঙ্কার সাথে সাথে বাংদেশের প্রতিপক্ষ ব্রিস্টলের আবহাওয়াও।

বিজ্ঞাপন

ব্রিস্টলের আবহাওয়া পর্যালোচনা করলে দেখা যায় সোমবার (১১ জুন) বৃষ্টি হয়েছে প্রায় সারাদিনই। আর ম্যাচের দিনও বৃষ্টির সম্ভবনা রয়েছে প্রবল। আর বৃষ্টি হবে সারাটা দিন জুড়ে।

বিবিসির আবহাওয়া রিপোর্ট থেকে দেখা যায়, ব্রিস্টল স্থানীয় সময় সকাল নয়টার সময় ব্রিস্টলে বৃষ্টির সম্ভবনা রয়েছে ৮১ শতাংশ। সকাল দশটায় সে সম্ভবনা কমে দাঁড়াবে ৭৩ শতাংশে। আর বাকি দিনটাতেও কমতে থাকবে সে সম্ভবনা। তবে দুপুর ১২টা পর্যন্ত সে সম্ভবনা থাকবে ৪৪ শতাংশে।

বিজ্ঞাপন

আর স্থানীয় সময় বিকাল চারটার সময় বৃষ্টির সর্বনিম্ন সম্ভবনা দাঁড়ানোর কথা ২০ শতাংশে। তাই তো বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হওয়ার সম্ভবনাটা এখানে প্রবল।

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ক্ষতিটা টাইগারদেরই বেশি। সেমিফাইনালের ওঠার পরিসংখ্যানটা তখন হয়ে যাবে আরও কঠিন। আর পয়েন্ট ভাগাভাগিতে লঙ্কানরা পাবে সব থেকে বেশি সুবিধা।

সব ঠিক থাকলে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় ম্যাচ শুরু হওয়ার কথা রয়েছে। আর বৃষ্টি হলে ম্যাচ মাঠে না গড়ানোর সম্ভবনাও রয়েছে।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের যত খুঁটিনাটি

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন