বুধবার ২০ নভেম্বর, ২০১৯ ইং , ৬ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

২১ জুন ২১ পদে লড়বেন অভিনয়শিল্পীরা

জুন ১১, ২০১৯ | ৩:৫৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আগামী ২১ জুন অনুষ্ঠিত হবে অভিনয়শিল্পী সংঘের দ্বি–বার্ষিক নির্বাচন। নির্বাচন উপলক্ষে চলতি মাসের ১৫ মে থেকে ১৮ মে পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহের তারিখ ছিল। আর জমা দেওয়ার তারিখ ছিল ২২ মে।

বিজ্ঞাপন

এরপর গত ২৭ মে প্রকাশ করা হয় প্রার্থী তালিকা। ২৯ মে পর্যন্ত প্রার্থী প্রত্যাহারের সুযোগ দেয়া হয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে। মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন এমন অনেক প্রার্থী ওই সময়ে প্রার্থীতা প্রত্যাহার করে নেন। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে ২১ টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন ৫২ জন প্রার্থী। এরমধ্যে একজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চূড়ান্ত প্রার্থী তালিকায় সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিন জন প্রার্থী। তারা হলেন—আশিকুল ইসলাম খান, মো: মিজানুর রহমান ও শহীদুজ্জামান সেলিম। সহ সভাপতি পদে নির্বাচন করবেন আজাদ আবুল কালাম, আহসানুল হক মিনু, ইউজিন ভিনসেন্ট গোমেজ, ইকবাল বাবু, তানিয়া আহমেদ ও দিলু মজুমদার। আহসান হাবীব নাসিম ও মো: আব্দুল হান্নান লড়বেন সাধারণ সম্পাদক পদে।


আরও পড়ুন :  ব্যবসায় এগিয়ে ‘পাসওয়ার্ড’, গড়পড়তা ‘নোলক’


বিজ্ঞাপন

আশরাফ কবীর, আনিসুর রহমান মিলন, এ কে এম আমিনুল হক আমীন, রওনক হাসান ও সুমনা সোমা লড়বেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে। তবে সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন লুৎফর রহমান জর্জ।

অর্থ সম্পাদক পদে মূহাম্মদ নুর এ আলম নয়ন ও মাঈন উদ্দিন আলম, দপ্তর সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, আরমান পারভেজ মুরাদ, গোলাম মাহমুদ ও শেখ মিরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে জিনাত সানু স্বাগতা, পাভেল ইসলাম ও রাশেদ মামুনুর রহমান অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে মম শিউলি, শামীমা ইসলাম তুষ্টি ও শিরিন আলম প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে লড়বেন প্রাণ রায়, শফিউল আলম বাবু ও শহীদ আলমগীর। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে প্রার্থী হয়েছেন মো: সিরাজুল ইসলাম ও মো: সুজাত হোসেন শিমুল।

কার্যনির্বাহী পদে প্রার্থী হয়েছেন ২১ জন। তারা হলেন– খালিদ আহমেদ সালেহীন, জাকিয়া বারী মম, তারেক মাহমুদ, নূরুন নাহার বেগম, রেজাউল করিম সরকার, বন্যা মির্জা, নাদিয়া আহমেদ, মাসুদ আলম তানভীর, মাহাদী হাসান পিয়াল, মুনিরা বেগম মেমী, মো: ওয়াসিম হাওলাদার, মো: জাহিদুল ইসলাম চৌধুরী, মো: মাহাবুবুর রহমান মোল্লা, সনি রহমান, শামস ইবনে ওবায়েদ, শাহ মোহাম্মদ আব্দুর রাজ্জাক, সামসুন নাহার শিরিন ও সেলিম মাহবুব।

২১ জুন দিনব্যাপী বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে হবে এই নির্বাচন। ভোটগ্রহণ শুরু হবে সকাল ৯টায়। চলবে বিকাল ৫টা পর্যন্ত। ওইদিন রাতেই নির্বাচনের ফলাফল প্রকাশ করা হবে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   পুলিশ জন, গ্যাংস্টার হাশমি

.   অমিতাভের টুইটার একাউন্ট হ্যাক, লিখলো ইমরান খানকে ভালোবাসি

.   জীবনে অনেক প্রেম করেছি, আর না: স্পর্শিয়া


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন