বুধবার ২৬ জুন, ২০১৯ ইং , ১২ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নিউইয়র্কে নজরুল মেলা ১৪ সেপ্টেম্বর

জুন ১১, ২০১৯ | ৬:৩২ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

ঢাকা: চলতি বছরের ১৪ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নজরুল মেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে শুক্রবার (৭ জুন) সন্ধ্যায় জ্যামাইকার স্টার কাবাব রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ‘নজরুল মেলা উদযাপন কমিটি-২০১৯’-এর কর্মকর্তা, উপকমিটি ও সদস্যদের নাম ঘোষণা করা হয়। মেলা উদযাপন কমিটির অন্যতম সদস্য এবং মঞ্চ নিয়ন্ত্রণ ও ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক এম কিউ জামানের সভাপতিত্বে কমিটির নাম ঘোষণা করেন শাহ আলম দুলাল।

এরপর মেলা উদযাপন কমিটির পক্ষ থেকে বক্তব্য দেন কমিটির যুগ্ম আহ্বায়ক আজিজুল হক মুন্না, ডানা ইসলাম ও সৈয়দ ফজলুর রহমান, যুগ্ম সদস্য সচিব রাজিয়া নাজমী, সদস্য এবিএম সালেউদ্দীন আহমেদ, সৈয়দ আলী টিপু, ইকবাল হারুন লিটন, মুক্তি জহির ও সঙ্গীত প্রতিযোগিতার সমন্বয়কারী শিল্পী লিমন চৌধুরী।

সংবাদ সম্মেলনে আয়োজকদের বিশেষ অনুরোধে সম্মেলন সফল করতে পরামর্শমূলক শুভেচ্ছা বক্তব্য দেন সাপ্তাহিক বাংলাদেশ-এর উপদেষ্টা আনোয়ার হোসাইন মঞ্জু, সাপ্তাহিক বাংলা পত্রিকার বিশেষ প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম, টাইম টেলিভিশন-এর বিশেষ প্রতিনিধি সালাহউদ্দিন আহমেদ, সাপ্তাহিক ঠিকানার বার্তা সম্পাদক মিজানুর রহমান, প্রথম আলো (উত্তর আমেরিকা সংস্করণ)-এর প্রতিনিধি ইশতিয়াক রুপু ও সাপ্তাহিক জনতার কণ্ঠর চেয়ারম্যান শামসুল আলম।

বিজ্ঞাপন

নজরুল মেলা উদযাপন কমিটির উপদেষ্টামণ্ডলীর মধ্যে রয়েছেন- অধ্যাপক ডা. জিয়াউদ্দিন আহমেদ, গোলাম সোহরাব, মতলুব আলী, কাবেরী দাস, মাহবুব হাসান, মহিউদ্দিন ওমর, আলী এ শিকদার, কৌশিক আহমেদ, সাহিদা আরবী ও ডা. নজরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে নজরুল মেলা উদযাপন কমিটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/পিটিএম

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন