মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ২ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

জুলাইতে মুক্তি পাচ্ছে আমদানিকৃত ছবি ‘বচ্চন’

জুন ১১, ২০১৯ | ৭:১৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঈদুল ফিতর শেষ। সামনে আছে ঈদুল আজহা। এই দুই ঈদের মধ্যবর্তী সময়ে দেশি ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা খুবই কম। তাই এই সময়টায় মুক্তি পেতে পাবে আমদানীকৃত কয়েকটি ভারতীয় বাংলা সিনেমা। এরইমধ্যে ইন উইন এন্টারপ্রাইজ আমদানি করেছে ‘বচ্চন’ নামের একটি কলকাতার ছবি। এই ছবিতে অভিনয় করেছেন জিৎ ও ঐন্দ্রিতা রায়। ২০১৪ সালে পশ্চিমবঙ্গে ছবিটি মুক্তি পায়।

বিজ্ঞাপন

চলতি সপ্তাহে ছবিটি সেন্সরে জমা দেয়া হবে বলে জানিয়েছেন আদমানিকারক প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ইফতেখার উদ্দীন নওশাদ। সারাবাংলাকে তিনি বলেন, ‘বচ্চন’ কলকাতার পুরনো একটি সিনেমা। কয়েক মাস আগে এটি আমদানি করেছি। এখনো সেন্সরে জমা দেয়িনি। চলতি সপ্তাহে জমা দেয়ার কথা ভাবছি। চলতি মাসে মুক্তি দেয়া সম্ভব হবে না। আগামী জুলাই মাসের কোনো এক শুক্রবার মুক্তি দেয়ার কথা ভাবছি।


আরও পড়ুন :  প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পাচ্ছেন দুই অভিনয়শিল্পী


তিনি আরও বলেন, আমদানি ছবি মুক্তির বিষয়ে অনেক ঝামেলা পোহাতে হয়। সব ঝামেলা মিটিয়ে ছবি মুক্তি দিতে সময় লেগে যায়। ততদিনে ছবি পুরনো হয়ে যায়। তাছাড়া ‘বচ্চন’ পুরনো ছবি। আমরা নতুন ছবি আমদানি করতে চাই। শুনেছি, আরও কয়েকটি আমদানিকারক প্রতিষ্ঠান কলকাতার আরও বেশকিছু নতুন ছবি আমদানি করার বিষয়ে এনওসি চেয়ে আবেদন করেছে।

এদিকে শোনা যাচ্ছে, ঈদুল আজহার আগে আরও দুটি ছবি মুক্তি দেয়া হবে। একটি জিৎ-কোয়েল অভিনীত ‘শেষ থেকে শুরু’, অন্যটি দেব-রুক্মিনী জুটির ‘কিডন্যাপ’। শাপলা মিডিয়া ইতিমধ্যে ‘শেষ থেকে শুরু’ আমদানি প্রক্রিয়া সম্পন্ন করে ফেলেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ২১ জুন ২১ পদে লড়বেন অভিনয়শিল্পীরা

.   ব্যবসায় এগিয়ে ‘পাসওয়ার্ড’, গড়পড়তা ‘নোলক’

.   পুলিশ জন, গ্যাংস্টার হাশমি

.   অমিতাভের টুইটার একাউন্ট হ্যাক, লিখলো ইমরান খানকে ভালোবাসি

.   জীবনে অনেক প্রেম করেছি, আর না: স্পর্শিয়া


Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন