মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ২ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নিজেদের তৃতীয় ছবির দ্বিতীয় লটের কাজে ব্যস্ত সিয়াম-পূজা

জুন ১২, ২০১৯ | ১২:৫৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ ও ‘দহন’ ছবিতে অভিনয় করে পাদপ্রদীপের আলোয় এসেছিলেন সিয়াম আহমেদ ও পূজা চেরি জুটি। সেই সূত্র ধরেই এই জুটি ‘শান’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হন। ছবির পরিচালক এম রাহিম।

বিজ্ঞাপন

গত ২৬ মে রাজধানীর উত্তরায় ছবির প্রথম ধাপের দৃশ্যধারণের কাজ শুরু হয়। চলে টানা ৪ জুন পর্যন্ত। তারপর ঈদের কারণে ছবির শুটিংয়ে বিরতি দেওয়া হয়। তবে ঈদের বিরতি শেষে আবারও শুরু হয়েছে ছবির দ্বিতীয় লটের ‍দৃশ্যধারণের কাজ। নারায়নগঞ্জের জিন্দা পার্ক এলাকায় চলছে শুটিং। সেখানে টানা কয়েকদিন শুটিংয়ের পর ঢাকার বিভিন্ন জায়গায় দৃশ্যধারণের কাজ হবে।


আরও পড়ুন :  জুলাইতে মুক্তি পাচ্ছে আমদানিকৃত ছবি ‘বচ্চন’


এটি পরিচালক এম রাহিমের প্রথম ছবি। এর আগে তিনি রায়হান রাফির সহকারি হিসেবে কাজ করে হাত পাকিয়েছেন। ছবি প্রসঙ্গে রাহিম বলেন, সম্পূর্ণ থ্রিলারধর্মী একটি ছবি ‘শান’। ঠিকঠাকভাবে আমরা প্রথম লটের শুটিং করেছি। এবার দ্বিতীয় লটের শুটিং শুরু করেছি। খুব শিগগিরই ছবির কাজ শেষ করার কথা ভাবছি। আর এবছর ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছা আছে।

ছবির গল্প লিখেছেন আজাদ খান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, তাসকিন রহমান, অরুনা বিশ্বাস, চম্পা,ডনসহ আরও অনেকে। এটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পাচ্ছেন দুই অভিনয়শিল্পী


Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন