সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ফেনীর পুলিশও ঢাকায় খুঁজে পাচ্ছে না ওসি মোয়াজ্জেমকে

জুন ১২, ২০১৯ | ৪:০৩ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা : ফেনীর সোনাগাজী থেকে ঢাকায় আসা পুলিশের একটি টিম ওসি মোয়াজ্জেম হোসেনকে ধরতে রাজধানীর বিভিন্ন জায়গায় বুধবার (১২ জুন) অভিযান চালিয়েছে। তবে ওসি মোয়াজ্জেম কোথায় আছেন তার হদিস পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

থানায় মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিওধারণ ও তা অনলাইনে ছেড়ে দেওয়ার ঘটনায় সাইবার অপরাধ আইনে মামলায় মোয়াজ্জেমের বিরুদ্ধে গত ২৭ মে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। এর ১৫ দিনেও ওসি মোয়াজ্জেম গ্রেফতার হননি।

ফেনীর সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার শফিকুল আহমেদ ভূঁইয়া সারাবাংলাকে জানান, রাজধানীতে গত দুদিন থেকে আমরা অভিযান অব্যাহত রেখেছি। আজও তিন জায়গায় অভিযান চালানো হয়েছে। কিন্তু তাকে কোথাও পাওয়া যায়নি।

এর আগে, ২৭ মে পরোয়ানা জারির চারদিনের মাথায় ৩১ মে পরোয়ানার চিঠি ফেনীর পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছায়। এরইমধ্যে ওসি মোয়াজ্জেমকে রংপুর রেঞ্জে সংযুক্ত করায় পরোয়ানার কপি ফেনী পুলিশের পক্ষ থেকে রংপুরে পাঠানো হয়।

ওসি মোয়াজ্জেম রংপুরের কর্মস্থলে যোগ না দেওয়ায় রংপুর থেকে তার পরোয়ানা আবার ফেনীতে ফেরত আসে।

বিজ্ঞাপন

গ্রেফতারি পরোয়ানা বাস্তবায়নে গড়িমসি থাকার সুযোগে ওসি মোয়াজ্জেম গা ঢাকা দেন। এরইমধ্যে উচ্চ আদালতে আগাম জামিনের আবেদন করলেও সেই আবেদনের শুনানি হয়নি।

এতদিনেও ওসি মোয়াজ্জেম গ্রেফতার না হওয়ার বিষয়টি আলোচনায় এলে ফেনী পুলিশের একটি টিম তাকে ধরতে ঢাকায় আসে।

পুলিশের ওই টিমের একজন দায়িত্বশীল কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে সারাবাংলাকে বলেন, ‘ওসি মোয়াজ্জেম ঢাকাতেই আছেন এবং তার অবস্থানও জানা গেছে।’

সোনাগাজী সার্কেলের এএসপি শফিকুল আহমেদ ভূঁইয়া সারাবাংলাকে মঙ্গলবার জানান, ঘটনাটি সোনাগাজী থানা এলাকায় হয়েছে। তাই সোনাগাজী থানা ‍পুলিশই মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করবে।

এদিকে, পুলিশ সদর দফতরের পক্ষ থেকে এক বার্তায় জানানো হয়েছে, মোয়াজ্জেম হোসেনের বিষয়ে বাংলাদেশ পুলিশের অবস্থান অত্যন্ত পরিষ্কার ও সুস্পষ্ট। তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নিতে আইজিপি সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছেন। তাকে গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চলছে।

আরও পড়ুন-

‘ওসি মোয়াজ্জেমকে ধরতে না পারলে হাইকোর্টে রিট’

ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

সারাবাংলা/ইউজে/এজেডকে/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন