বুধবার ২৬ জুন, ২০১৯ ইং , ১২ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

এখনো হাসপাতালে অর্থমন্ত্রী

জুন ১২, ২০১৯ | ২:৩৭ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর অ্যাপোলো হাসপাতালে এখনো ভর্তি আছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যায় তিনি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন ।

বুধবার (১২ জুন) অ্যাপোলো হাসপাতালের একটি দায়িত্বশীল সূত্র সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।তবে তার শারীরিক অবস্থা এখন কেমন সে বিষয়ে কিছু জানাতে রাজি হয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। এ বিষয়ে অর্থমন্ত্রণালয় থেকে ব্রিফ করা হবে বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন: রুটিন চেকআপে অ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন অর্থমন্ত্রী

এদিকে সকাল থেকে মন্ত্রীর দফতরে ভিড় করেন সাংবাদিকরা। এসময় মন্ত্রীর শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ দফতর থেকে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

বিজ্ঞাপন

তবে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম দুপুরে জানান, অর্থমন্ত্রী  কাল বাজেট অধিবেশনে যোগ দেবেন। কিন্তু তার বাজেট বক্তব্যটি সংক্ষিপ্ত হবে।

এদিকে মঙ্গলবার রাতে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানে হয়, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল রুটিন মেডিকেল চেকআপের জন্য আজ সন্ধ্যায় ঢাকার অ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

বৃহস্পতিবার বেলা ৩টায় জাতীয় সংসদে নতুন অর্থবছরের বাজেট প্রস্তাব তুলে ধরার কথা রয়েছে তার। এটিই হবে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের প্রথম বাজেট।

আওয়াম লীগ সরকারের গত মেয়াদে পরিকল্পনামন্ত্রীর দায়িত্বে ছিলেন মুস্তফা কামাল।

ফাইল ছবি 

সারাবাংলা/জেএ/জেজে/জেডেএফ 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন