বুধবার ২৬ জুন, ২০১৯ ইং , ১২ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নরসিংদীতে প্রতিবন্ধী কিশোরীকে হত্যার পর ধর্ষণ, গ্রেফতার ১

জুন ১২, ২০১৯ | ৪:১৭ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীতে প্রেম ও শারীরিক সম্পর্কের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রতিবন্ধী এক কিশোরীকে হত্যার পর ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (১১ জুন) রাতে শিবপুর উপজেলার কলেজ গেইট এলাকা থেকে অভিযুক্ত ওই ধর্ষককে গ্রেফতার করা হয়। সাইফুল শিবপুর উপজেলার দুলালপুর এলাকার মরহুম হানিফ ফকিরের ছেলে।

বুধবার (১২জুন) দুপুরে নরসিংদী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল শামশের উদ্দিন।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, অভিযুক্তের সঙ্গে প্রায় তিন মাস আগে একটি মাজারে পরিচয় হয় একই উপজেলার মাছিমপুর এলাকার ওই শারীরিক প্রতিবন্ধী কিশোরীর। পরিচয়ের পর থেকে দুই সন্তানের পিতা সাইফুল ওই কিশোরীকে একাধিকবার কূ-প্রস্তাব দেয়। এতে কিশোরী রাজি না হওয়ায় গত ৬ জুন তাকে সিএনজিতে করে দুলালপুর এলাকার কাজীবাড়ির একটি কলা বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় সাইফুল। কিন্তু ব্যর্থ হয়ে প্রতিবন্ধী কিশোরীকে গলাটিপে হত্যার পর ধর্ষণ করে সাইফুল।

ঘটনার দুইদিন পর ওই এলাকা থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। পরে কিশোরীর মায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে মোবাইল ফোনের সূত্রধরে অভিযুক্ত সাইফুল ইসলামের সম্পৃক্ততা নিশ্চিত করে র‌্যাব-১১। এর পর তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যা ও ধর্ষণের অভিযোগ স্বীকার করেছে সাইফুল ইসলাম।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন