বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সাদ্দাম হত্যার বিচারের দাবিতে রাস্তায় নামলেন শিল্পী, কলাকুশলীরা

জুন ১২, ২০১৯ | ৫:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মিডিয়াকর্মী সাদ্দাম হোসেনের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন অভিনেতা–অভিনেত্রী, পরিচালক, কলাকুশলীসহ নির্মাণের সঙ্গে জড়িতরা। বুধবার (১২ জুন) বিকেলে রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী শপিং কমপ্লেক্সের সামনে এই মানববন্ধন করেন তারা। সেখানে অবিলম্বে সাদ্দাম হত্যায় জড়িতদের গ্রেফতার করে বিচারের দাবি জানানো হয়।

বিজ্ঞাপন

বাংলাদেশ টেলিভিশন মিডিয়া প্রোডাকশন ম্যানেজার এসোসিয়েশন আয়োজিত মানববন্ধনে অভিনয় জগতের অনেকেই উপস্থিত ছিলেন। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, শহীদুজ্জামান সেলিম থেকে শুরু করে উপস্থিত ছিলেন সাজু খাদেম, রওনক হাসান, রুনা খান, শাহনাজ খুশি, মুনিরা মিঠু, তানিয়া আহমেদ, আহসানুল হক মিনু, অপূর্বসহ আরও অনেকে। ছিলেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু, সাধারন সম্পাদক এস এ হক অলীক, কচি খন্দকার, নাট্যকার বৃন্দাবন দাস।

সবাই অবিলম্বে এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। মানববন্ধন কর্মসূচীতে সাদ্দাম হোসেনের মা–বাবা, ভাইসহ পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য , গেলো ৩১ মে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার (এফডিসি) শুটিং সহকারী সাদ্দাম হোসেনকে লঞ্চ থেকে নদীতে ফেলে হত্যা করা হয়। সাদ্দামের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, এই ঘটনার সঙ্গে লঞ্চের স্টাফরাও জড়িত। এ ব্যপারের সাদ্দামের ভগ্নিপতি মাইনুল ইসলাম অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/পিএম/আরএসও


আরও পড়ুন :

.   সালমান খানের কথা রাখলেন রোহিত শেঠী

.   পরিচালকের পেছনে লেগে সিনেমা ধ্বংস করা ঠিক না: মালেক আফসারী

.   নিজেদের তৃতীয় ছবির দ্বিতীয় লটের কাজে ব্যস্ত সিয়াম-পূজা


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন