মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ২ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

র‌্যাবের অভিযান নিয়ে দীপংকর দীপনের নতুন ছবি

জুন ১২, ২০১৯ | ৫:৫৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢাকাই সিনেমার নতুন নাবিক দীপংকর দীপন। নির্মাণ করেছেন একটিমাত্র ছবি, নাম ‘ঢাকা অ্যাটাক’। প্রথম ছবিতেই তিনি দেখিয়েছেন মুন্সিয়ানা। পেয়েছেন ব্যবসায়িক সফলতা। ছবিটি মুক্তি পায় ২০১৭ সালে। মুক্তির পর ব্যবসায়িক সফলতা বিবেচনায় তাকে নিয়ে সবার মাঝে আগ্রহ তৈরি হয়। বেড়ে যায় প্রত্যাশা।

বিজ্ঞাপন

যদিও প্রথম ছবি মুক্তির দেড় বছর পেরিয়ে যাওয়ার পর এখন অব্দি কোনো সিনেমা নির্মাণে হাত দেননি তিনি। মাঝে মধ্যে কয়েকটি ছবি নির্মাণের সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল। কিন্তু তা আর বাস্তবায়িত হয়নি।


আরও পড়ুন :  সাদ্দাম হত্যার বিচারের দাবিতে রাস্তায় নামলেন শিল্পী, কলাকুশলীরা


এবার নতুন ছবি নির্মাণে আটসাট বেঁধে নেমেছেন দীপংকর দীপন। শুরু করতে যাচ্ছেন নতুন ছবির কাজ। বৃহস্পতিবার (১৩ জুন) রাজধানীর একটি রেস্তঁরায় চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ছবির বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। ছবিটি দুই প্রযোজনা প্রতিষ্ঠান র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারসের মধ্যে অনুষ্ঠিত হবে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।

নতুন ছবির নাম জানা যায়নি। তবে ছবির প্রেক্ষাপট সুন্দরবনকেন্দ্রিক। বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনে একসময় জলদস্যুদের অবাধ বিচরণ ছিল। যার ফলে সুন্দরবন ছিল সাধারণ মানুষের জন্য ভয়ের একটি জায়গা। এমনকি সুন্দরবনের জেলে, মৌয়ালও জীবিকা নির্বাহের জন্য মাছ ধরতে ও মধু সংগ্রহ করতে পারত না। এখন সুন্দরবন দস্যুশূণ্য। র‌্যাবের চৌকষ বাহিনীর একের পর এক অভিযানে সুন্দরবন হয়েছে দস্যুশূণ্য। র‌্যাবের এই দুঃসাহসিক অভিযানকে উপজীব্য করেই নির্মিত হবে দীপনের নতুন ছবি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, এর আগে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি নির্মিত হয়েছিল পুলিশের দুঃসাহসিক অভিযান নিয়ে। যেটির অন্যতম প্রযোজক ছিল পুলিশ কল্যাণ ট্রাস্ট।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   সালমান খানের কথা রাখলেন রোহিত শেঠী

.   পরিচালকের পেছনে লেগে সিনেমা ধ্বংস করা ঠিক না: মালেক আফসারী

.   নিজেদের তৃতীয় ছবির দ্বিতীয় লটের কাজে ব্যস্ত সিয়াম-পূজা


বিজ্ঞাপন
বিজ্ঞাপন